চট্টগ্রামে কোয়ারেন্টিন না মেনে বিয়ে করায় জরিমানা – নববধূও কোয়ারেন্টিনে !!

করোনাভা’ইরাসে সৃষ্ট পরিস্থিতির মধ্যে ঢাকা থেকে চট্টগ্রামে এসে কোয়ারেন্টিন না মেনে বিয়ে করেছেন বেসরকারি ব্যাংকের এক কর্মকর্তা।খবর পেয়ে ওই ব্যাংক কর্মকর্তাকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে নবদম্পতিকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

শুক্রবার দুপুরে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার কধুরখীল ইউনিয়নের নুর আহমদ জমাদার বাড়িতে অভিযান চালান বোয়ালখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি)মোজাম্মেল হক চৌধুরী। সঙ্গে সেনা ও পুলিশ সদস্যরাও ছিলেন।সহকারী কমিশনার মোজাম্মেল হক জানান, দণ্ডিত ব্যক্তি ঢাকার একটি শাখায় কর্মরত আছেন। গত ২৭ এপ্রিল তিনি চট্টগ্রামে বাড়িতে আসেন। খবর পেয়ে কধুরখীল ইউনিয়নের চেয়ারম্যান গ্রাম পুলিশ পাঠিয়ে তাকে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেন।

তিনি জানান, নির্দেশনা অমান্য করে ওই ব্যক্তি শুক্রবার সকালে আত্মীয়স্বজন নিয়ে একই উপজেলার করলডেঙ্গা ইউনিয়নের একটি গ্রামে বিয়ে করতে যান। দুপুরে বৌ নিয়ে বাড়ি ফেরার সময় স্থানীয় লোকজন দেখে প্রশাসনের কাছে খবর দেন।সহকারী কমিশনার জানান, ওই জরিমানার পাশাপাশি নববধূসহ ওই ব্যাংক কর্মকর্তাকে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *