চট্টগ্রাম থেকে আসা ২৮ বাস যাত্রীকে খুঁজছে পুলিশ !!

গণপরিবহন চলাচলে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে চট্টগ্রাম থেকে একটি বাসে করে ২৮ জন এসেছেন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে। ২৪ ঘণ্টার বেশি সময় পার হয়ে গেলেও পুলিশ ওই যাত্রীদের হদিস পায়নি। তবে তাঁদেরকে খুঁজতে পুলিশের পাশাপাশি জনপ্রতিনিধিরাও কাজ করছেন বলে জানা গেছে।

এদিকে যাত্রী নিয়ে আসা বাসের চালককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার রাতে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. মাহবুবুর রহমানের ভ্রাম্যমাণ আদালত বাসের চালক মো. আজিমকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন।

বাস চালক আজিম জানান, বুধবার রাত ১২টায় চট্টগ্রাম থেকে ২৮ জন যাত্রী নিয়ে বিজয়নগরের হরষপুর খেয়াঘাট এর উদ্দ্যেশে রওয়ানা দেন। বৃহস্পতিবার ভোর ৬টায় বাসটি জেলার কসবায় আসার পর নষ্ট হয়ে যায়। এ অবস্থায় যাত্রীরা যে যার মতো করে চলে যান। পরে তিনি বিষয়টি পূর্ব পরিচিতি হরষপুরের ফিরোজ মিয়াকে অবহিত করে বাস মেরামতের জন্য সেখানে ছুটে আসেন।

এদিকে ওই বাসে করে কোন এলাকার কারা কারা এসেছেন সে বিষয়ে নিশ্চিত হতে পারছেন না সংশ্লিষ্টরা। এলাকার এক-দুইজন সম্পর্কে ধারণা পাওয়া গেলেও বাকিদের সম্পর্কে খোঁজ নিতে জিজ্ঞাসাবাদের জন্য চালককে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। পুলিশের পক্ষ থেকে ইউনিয়ন পরিষদ সদস্যদেরকেও বলা হয়েছে এ বিষয়ে খোঁজ নিতে।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আতিকুর রহমান জানান, কসবা থেকেই যে যার মতো করে চলে যায়। যে কারণে বাসে কোন এলাকার লোকজন ছিলে সে বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায় নি। আমাদের পাশাপাশি জনপ্রতিনিধিরাও এ বিষয়ে কাজ করছেন।

সূত্রঃ কালের কন্ঠ

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *