চাঁদপুরের বেপরোয়া বাস দু’র্ঘটনায় উল্টে গেলো বাস (ভিডিওসহ)

তীব্র গতিতে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে দিয়ে যাচ্ছিল বোগদাদ পরিবহণের যাত্রীবাহী একটি বাস। বেপরোয়া ভাবে প্রতিটি গাড়িকে ওভারটেক করছিলেন চালক। প্রতি বারই আঁতকে উঠছিলেন যাত্রীরা। কিন্তু কে শোনে কার কথা? এ ভাবে কিছুক্ষণ চলার পরে আশঙ্কাই সত্যি হল! নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল বাসটি। সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে চাঁদপুরের শাহরাস্তি উপজেলার মৌতাবাড়ি এলাকায় এই দু’র্ঘটনা ঘটে। এতে দুই নারী যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।

এদের একজন শাহরাস্তির নাওড়া গ্রামের বীভা রানী দাস এবং কুমিল্লার নিমসারের গীতা রানী দাস। এই দুজন পরস্পর আত্মীয়। এই দু’র্ঘটনায় বাসের আরো বেশ কয়েকজন যাত্রী আহত হন। দু’র্ঘটনাকবলিত বাসটির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওটি পেছনের অন্য আরেকটি বাস থেকে ধারণ করা হয়েছে। তবে কে তা ধারণ করেছেন তার পরিচয় ঘটনার একদিন পার হলেও এখনও নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ জানিয়েছে, কুমিল্লা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা বোগদাদ পরিবহনের বাসটি শাহরাস্তির মৌতাবাড়ি এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। শাহরাস্তি থানার ওসি আব্দুল মান্নান জানান, খুব বেপরোয়া গতিতে চলার কারণে এমন দু’র্ঘটনা ঘটে। বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

দেশের বিশিষ্ট দারুশিল্পী সমীরণ দত্ত জানান, এই দু’র্ঘটনায় তার বড়বোন নিহত হন। এর আগে আরেক দু’র্ঘটনায় কয়েক বছর আগে তার বোনের স্বামীও নিহত হন। স্থানীয়দের অভিযোগ, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে চলাচলকারী বোগদাদ পরিবহনের বাসগুলো প্রায় এমন বেপরোয়া গতিতে চলার কারণে দুর্ঘ’টনার শিকার হয়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *