চিকিৎসার জন্য ফ্ল্যাট বিক্রি করে দিলেন এন্ড্রু কিশোর !!

ক্যান্সারে আক্রান্ত হয়ে দেশবরেণ্য কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর দীর্ঘদিন হলো সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ আজ প্রায় ২ মাস গত হল। বিদেশের মাটিতে বসে উন্নত চিকিৎসার জন্য কিংবদন্তি এ গায়কের প্রচুর অর্থ প্রয়োজন।

তাই এবার নিজের ফ্ল্যাট বিক্রি করতে বাধ্য হলেন তিনি। জানা গেছে, এন্ড্রু কিশোর নিজের শহর রাজশাহীতে একটি ফ্ল্যাট কিনেছিলেন। মাঝে মধ্যে ঢাকা শহরের কোলাহল ছেড়ে সেই বাড়ি গিয়ে থাকতেন। অবশেষে ক্যান্সারের হাত থেকে মুক্তি পেতে ফ্ল্যাটটিও বিক্রি করেছেন তিনি। গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছে এন্ড্রু কিশোরের একটি ঘনিষ্ঠ সূত্র।

এদিকে এন্ড্রু কিশোরের ঘনিষ্ট সুত্র জানায়, কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের পাশে দাঁড়িয়েছেন অনেকেই। কিংবদন্তি এই শিল্পীর ক্যান্সারের চিকিৎসার জন্য অবশেষে সংগ্রহ হয়েছে ৫০ লাখ টাকা। এরই মধ্যে চিকিৎসায় সহযোগিতা করেছেন ফরিদুর রেজা সাগর, সৈয়দ আব্দুল হাদী, হানিফ সংকেত, সাবিনা ইয়াসমীন, কুমার বিশ্বজিৎ, তপন চৌধুরী, জেমস, অনন্ত জলিল, মমতাজ বেগম, মেয়র আতিকুল ইসলাম, বাদল রায়, দিলারা আলো, কবির বকুল, দিনাত জাহান মুন্নি, চন্দন সিনহা, পলাশ সাজ্জাদ, দিঠি আনোয়ার, জলের গান প্রমুখ।

শিল্পীর পাশে ফাউন্ডেশন, সাউন্ডটেক, অনুপম রেকর্ডিং মিডিয়া, ক্রিশ্চিয়ান হাউজিং সোসাইটিসহ আরও কয়েকটি প্রতিষ্ঠান এগিয়ে এসেছে। এর আগে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই শিল্পীর চিকিৎসা সহায়তার জন্য ১০ লাখ টাকা দেন বলেও জানা যায়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *