চুয়াডাঙ্গায় কুয়েত প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা!

চুয়াডাঙ্গায় আইনা খাতুন (৩৮) নামে এক প্রবাসীর স্ত্রীকে গলাকেটে করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (৮ সেপ্টেম্বর) সকাল ৯ টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে।

এর আগে, মঙ্গলবার দুপুর ২ টার দিকে সদর উপজেলার নাটুন যাদবপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আইনা খাতুন একই গ্রামের কুয়েত প্রবাসী হাবিবুর রহমান হাবিলের স্ত্রী।

পুলিশ জানায়, দুপুর ২ টার দিকে আইনা খাতুনকে গলাকেটে করে হত্যা করা হয়। তার চিৎকারে বাড়ির আশেপাশের সবাই ছুটে আসে। কিন্তু আইনা খাতুন তার আগেই মারা যান। খবর পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থলে এসে লাশের পাশ থেকে একটি ছুরি উদ্ধার করে।

এই ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ যাদবপুর গ্রাম থেকে তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। তারা হলেন মৃত সোহরাব হোসেনের ছেলে হাসান আলী (২৮), মৃত বাহার লস্করের ছেলে আব্দুর রহমান (৫২) এবং ওসমান মণ্ডলের ছেলে মামুন মন্ডল (২৭)।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য বিল্লাল হোসেন জানান, মামুন আইনা খাতুনকে ফোনে হয়রানি করতেন। কয়েকদিন আগে ফোনে মামুন তাকে হুমকি দিয়েছিল।

সরোজগঞ্জ ক্যাম্পের অফিসার ইনচার্জ ওসি (ইন্সপেক্টর) নিখিল অধিকারী জানান, সকাল ৯ টার দিকে একটি তদন্ত প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরে লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *