‘চুল বিক্রি করে সন্তানের খাবার কেনার’ এবার ঘটনায় মামলা !!

সাভার ব্যাংক কলনীর এক নারী কিছুদিন পূর্বে নিজের ‘চুল বিক্রি করে সন্তানের খাবার কিনেছেন’ কয়েকটি ছবিসহ এমন ফেসবুক পোষ্ট দিয়ে করোনাকালে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে তিন জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।আজ শুক্রবার সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বিষয়টি নিশ্চত করেন।

তিনি বলেন, ‘বাজার রোড এলাকার বাসিন্দা রাজিম ভূইয়া মিশু (৩২) নামের এক ব্যক্তি বৃহস্পতিবার রাত ৮ টার দিকে মামলাটি দায়ের করেন। মামলায় অভিযুক্ত তিন জনকে আসামি করা হয়েছে।’মামলার অভিযুক্তরা আসামিরা হলেন, সাভারের ব্যাংক কলোনী ছাপরা মসজিদ এলাকার রাজিব মাহমুদ (৩২) দিলখুশাবাগ এলাকার ওমর ফারুক (৪০) এবং সোবহানবাগ এলাকার ওবায়দুর রহমান অভি (৫০)।

মামলা সূত্রে জানা যায়, সেইফ সাভার নামে নিজের ফেইজবুক আইডি থেকে ব্যাংক কোলনী এক মহিলা কিছুদিন পূর্বে নিজের ‘চুল বিক্রি করে বাচ্চার খাবার কিনেছেন’ এমন পোষ্ট দিয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগ এনে রাজিব মাহমুদকে প্রাধান আসামী করা হয়েছে। সেই পোষ্টটি শেয়ার করে দ্রুত সামাজিক যোগাযোগ মাধমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে ওমর ফারুককে মামলায় দ্বিতীয় আসামী করা হয়েছে। এছাড়া দুইজনকে সহযোগিতার অভিযোগে ওবায়দুর রহমান অভিকে আসামি করা হয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *