চেয়ারম্যানের বাসায় চাল পাচার, আটকে দিল এলাকাবাসী, এরপর…

ব্রাহ্মবাড়িয়ায় সরকারি ভাবে হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি ধরে বিক্রির জন্য বরাদ্দকৃত চাল পাচারকালে ১৪ বস্তা চাল আটক করা হয়েছে। ব্রাহ্মবাড়িয়ার বিজয়নগরে আটকরা জানিয়েছেন, চালগুলো স্থানীয় ইউপি চেয়ারম্যানের বাড়িতে নিয়ে যাওয়ার জন্য বলেছে সরকার নিযুক্ত ডিলার। রোববার (১২ এপ্রিল) সকাল ১১টায় উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের দুলালপুর হালিম চৌমুহনী এলাকায় রাস্তার মধ্যে এ চালগুলো আটক করে স্থানীয়রা।

জানা যায়, উপজেলার বিষ্ণুপুর রানওয়ে বাজারের ডিলার মো: শাহিন মিয়ার গোডাউন থেকে ব্যাটারি চালিত অটোরিকশা দিয়ে পাচারকালে দুলালপুর হালিম চৌমুহনী এলাকায় স্থানীয়দের হাতে ১৪ বস্তা চাল আটক করা হয়। এসময় স্থানীদের খবর পেয়ে এলাকার দুইজন ইউপি সদস্য ও শিল্পী তাবরীজ সরকার ঘটনার স্থলে উপস্থিত হয়। তাবরিজ সরকার বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনার স্থলে যাই। সেখানে চালককে জিঞ্জাসা করলে তারা বলেন, ডিলার শাহিন মিয়া এ চাউল বিষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান জামাল উদ্দিনের বাড়িতে রেখে আসতে পাঠিয়েছেন। পরে আমরা উপজেলা প্রশাসনকে অবগত করি।

তারপর প্রশাসনের লোকজন এসে চালগুলো উপজেলায় নিয়ে গেছেন।’ এ বিষয়ে জানতে বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন ও ডিলার শাহীনের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়। এই ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহের নিগার বলেন, ‘আমি খবর পেয়ে লোক পাঠিয়েছি। চালগুলো উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে উপজেলা খাদ্য কর্মকর্তা থানায় মামলা দায়ের করবেন। তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থ গ্রহণ করা হবে।’

সূত্রঃ বিডি২৪লাইভ

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *