ছাত্রীদের উ’ত্ত্য’ক্ত করায় তিন কিশোরকে তাবলিগে পাঠালেন সরকারী কর্মকর্তা !!

এক এসএসসি পরীক্ষার্থীকে উ’ত্ত্য’ক্ত করায় তিন কিশোরকে তাবলিগ জামাতে পাঠিয়েছে সহকারী কমিশনার । ঘটনাটি ঘটে টাঙ্গাইলের মির্জাপুরে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এই তিন কিশোর এসএসসি পরীক্ষার্থী ওই ছাত্রীকে স্কুলে যাওয়া আসার পথে নানাভাবে উ’ত্ত্য’ক্ত করতো। ওই ছাত্রী মির্জাপুর সরকারি কলেজ কেন্দ্রে এসএসসি পরীক্ষা দিচ্ছে। গত সোমবার (৩ ফেব্রুয়ারি) এসএসসি পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় তারা মেয়েটির গতিরোধ করে। এ সময় সে চি’ৎকার করলে তারা পালিয়ে যায়।

পরে এ ঘটনায় মেয়েটির বাবা মির্জাপুর থানায় লিখিত অভিযোগ করেন। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে পরীক্ষা কেন্দ্রের সামনে ওই তিন কিশোর ফের মেয়েটিকে উ’ত্ত্য’ক্ত করতে আসলে আগে থেকে টার্গেটে থাকা মির্জাপুর থানা পুলিশ তাদের আ’টক করে।

অতঃপর বুধবার দুপুরে আটক ওই তিন কিশোরকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) মো. মঈনুল হকের কার্যালয়ে হাজির করা হয়। পরে তাদেরকে সাজা না দিয়ে ভালো হওয়ার সুযোগ দিতে ছয়দিনের তাবলিগ জামাতে পাঠানোর ব্যবস্থা করেন।

অভিযোক্তরারা হচ্ছে- উপজেলা সদরের পোষ্টকামুরী পূর্বপাড়া (সওদাগরপাড়া) গ্রামের শুভ মিয়া, আশিক ও জিহাদ। ভুক্তভোগী ওই শিক্ষার্থী মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

এই ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) মো. মঈনুল হক জানায়, তিন কিশোরই শিক্ষার্থী। তাই তাদের শিক্ষাজীবন সুরক্ষার জন্য সাজা না দিয়ে তাবলিগে পাঠানো হয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *