ছিন্নমূল শিশুদের সাথে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ভালোবাসা বন্টন !!

বিশ্ব ভালোবাসা দিবসে ছিন্নমূল শিশুদের সাথে ভালোবাসার আনন্দ উপলব্ধির জন্য চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও যাত্রী ছাউনি এর উদ্যোগে নগরীর বারকোড রেস্টুরেন্টে বিন্দু পাঠশালা, প্রচেষ্টা স্কুল, আলহেরা ইসলামিক ইন্সটিটিউট, স্বপ্নের স্কুল, ছিন্নমূল কুরআন, নগরফুল, মিনহাজ-উল-কুরআন, অধিকার বঞ্চিত শিশু একাডেমী, আধারের আলো স্কুল ইত্যাদি প্রতিষ্ঠানের প্রায় ৪০০ জন ছাত্রছাত্রীদের নিয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপ-পুলিশ কমিশনার( উত্তর) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার) উপস্থিত থেকে ছিন্নমূল শিশুদের সাথে বিশ্ব ভালোবাসা দিবসে ভালোবাসা আদান-প্রদান করেন। অনুষ্ঠানে সকল ছিন্নমূল শিশুরা নাচ-গান এবং বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপন করে।

উপস্থিত প্রত্যেক ছাত্র-ছাত্রীকে স্কুল ব্যাগ সহ অন্যান্য লেখাপড়ার সামগ্রী এবং চকলেট ও দুপুরের খাবার প্রদান করা হয়। অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে সকল ছিন্নমূল শিশুদের অভিব্যক্তি ছিল অসাধারণ! আমরা যদি তাদেরকে এরকম সুযোগ করে দেই তাহলে তারাও পারবে অন্ধকার কে জয় করে বাংলাদেশকে একটি আলোর পথে নিয়ে যেতে।এই কার্যক্রমকে সফল করার জন্য সর্বাংগীন সহায়তা প্রদান করেছেন নাভানা গ্রুপ, কেডিএস এবং বারকোড। এ সময় সেখানে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল এর প্রধান উদ্যোক্তা ডাঃ বিদ্যুৎ বড়ুয়া সহ বিভিন্ন স্তরের পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *