ছেলে অন্যের স্ত্রীকে নিয়ে উধাও, অপমানে মায়ের আত্মহত্যা

সিরাজগঞ্জে স্ত্রী ও গৃহবধূসহ ফিরোজ আহমেদ নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। এই অপমানের কারণে ফিরোজের মা ফিরোজা খাতুন (৪২) আত্মহত্যা করেছেন।

শুক্রবার (১ অক্টোবর) সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য তাকে ২৫০ শয্যার হাসপাতালে সিরাজগঞ্জ বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের মর্গে পাঠায়। এর আগে, বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সাগুনা ইউনিয়নের বিনাবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রতিবেশী সাবেক ইউপি সদস্য আব্দুল করিম জানান, বিনাবাড়ী গ্রামের মমিনুর রহমানের স্ত্রী ফিরোজা খাতুন তার ছেলে ফিরোজ আহমেদকে তার ভাইয়ের মেয়ের সাথে বিয়ে দেন। এক সপ্তাহ আগে প্রতিবেশীর স্ত্রীর সঙ্গে ফিরোজ নিখোঁজ হন। ফিরোজা খাতুন তার ছেলের কর্মের জন্য বিভিন্ন সময়ে মানুষ দ্বারা অপমানিত হয়েছিল। ফিরোজা খাতুন হতাশায় ভুগছিলেন। বৃহস্পতিবার বিকেলে কীটনাশক পান করুন। পরে তাকে উদ্ধার করে নাটোর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

তাড়াশ থানার ওসি মো। ফজলে আশিক জানান, গৃহবধূর লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের মর্গে পাঠানো হয়েছে ২৫০ শয্যার হাসপাতাল দিয়ে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *