জনপ্রিয় নায়িকা শাবনূরের ফেসবুক, ইউটিউব ও ইনস্টাগ্রাম গায়েব!

অভিনেত্রী শাবনূর দীর্ঘদিন ধরে পিছন থেকে গৌরব ফিরছিলেন। তিনি আবার চলচ্চিত্রে নিয়মিত হওয়ার ঘোষণা দেন। তিনি ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের সাথে নিয়মিত যোগাযোগে ছিলেন।

কিন্তু ঢাকাই সিনেমার অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হয়ে শুরুতেই হোঁচট খেয়েছিলেন। হ্যাকারদের হাতে পড়ে। শাবনূর জানান, তার ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেল এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। শুধুমাত্র ফেসবুক আইডি শাবনূরের নিয়ন্ত্রণে। সেখানে তিনি চরম খারাপ অভিজ্ঞতার খবর নিশ্চিত করেছেন।

ফেসবুক স্ট্যাটাসে শাবনূর লিখেছেন: যে মেইল ​​থেকে আমি ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব চ্যানেল নিয়ন্ত্রণ করতাম তা হ্যাক করা হয়েছে। আপাতত, আমি ফেসবুক এবং ইনস্টাগ্রামে প্রবেশ করতে পারি, কিন্তু ইউটিউব চ্যানেলে মোটেও নয়। আমি জানি না তারা ফেসবুক এবং ইনস্টাগ্রাম দখল করেছে কিনা। তাই আজ থেকে ঘোষনা না হওয়া পর্যন্ত, আমি আপনাকে অনুরোধ করছি আমার পেজ, প্রোফাইল এবং ইউটিউব চ্যানেলে কোন পোস্টে বিভ্রান্ত হবেন না। ‘

শাবনূর ছেলেকে নিয়ে অস্ট্রেলিয়ায় থাকেন। কিছুদিন আগে নায়িকা তার ফেসবুক পেজে লাইভে আসেন। তিনি বলেছিলেন যে যদি তাকে একটি ভাল গল্প এবং একটি সুসংগঠিত চলচ্চিত্রের প্রস্তাব দেওয়া হয় তবে তিনি আবার কাজ করবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *