জানা গেলো হাসপাতালে মারা যাওয়া পাঁচ জনের পরিচয় !!

রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতালের করোনা ইউনিটে আগুনের ঘটনায় পাঁচজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। নিহত পাঁচজনের মদ্যে দুইজন করোনা রোগী বলে জানিয়েছে সংস্থাটি। এছাড়া মারা যাওয়া পাঁচজনের মধ্যে ৪ জন পুরুষ এবং ১ জন মহিলা। তাদের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। নিহতরা হলেন, মো. মাহবুব (৫০), মো. মনির হোসেন (৭৫), ভারনন এ্যান্থনী পল (৭৪), খোদেজা বেগম (৭০) এবং রিয়াজ উল আলম (৪৫)।

এদিকে দূর্ঘটনা এবং হতাহতের জন্য দুঃখ প্রকাশ করেছে ইউনাইটেড হাসপাতাল কর্তৃপক্ষ। বুধবার রাতে এক বিজ্ঞপ্তিতে হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, ‘গভীর দুঃখের সাথে জানাচ্ছি যে আজ (২৭ মে) আনুমানিক রাত ৯টা ৩০ মিনিটের দিকে হাসপাতাল সংলগ্ন তবে মূল ভবনের বাইরের কোভিড আইসোলেশন ইউনিটে সম্ভবত বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকাণ্ডের সৃষ্টি হয় এবং কয়েক মিনিটের মধ্যে আগুন আইসোলেশন ইউনিটের সর্বত্র ছড়িয়ে পড়ে।

সেই সময় আবহাওয়া খারাপ ছিল ও বিদ্যুৎ চমকাচ্ছিল। বাতাসের তীব্রতায় আগুন প্রচণ্ড দ্রুততার সাথে ছড়িয়ে পড়ার ফলে দুর্ভাগ্যজনকভাবে এখানে ভর্তি পাঁচজন রোগীকে বাইরে বের করে আনা সম্ভব হয়নি এবং ভেতরে থাকা এই পাঁচজন রােগী মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সূত্র-বিডি২৪লাইভ

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *