জামিয়া শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়ে চাকরি হারালেন অভিনেতা সুশান্ত সিং !!

ভারতের সংশোধনী নাগরিক আইনের বিরুদ্ধে প্রতিবাদের সময় রবিবার জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় ব্য়াপক গণ্ডগোলের জেরে ক্যাম্পাসে ঢুকে পড়ুয়াদের বেধড়ক মারধর করেছিল দিল্লি পুলিশ। ছাত্রছাত্রীদের অভিযোগ, শুধু লাঠিপেটা নয়, গুলিও চালিয়েছে পুলিশ।

জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের ঘটনার প্রতিবাদে মুখ খুলেছেন বহু বিশিষ্ট মানুষ। সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ জানিয়েছেন বলিউডের অনেকেই। কিন্তু, বিতর্ক এড়াতে নীরব রয়েছেন শাহরুখ-সলমান-আমির-রণবীর-অক্ষয়-হৃত্বিকের মতো হেভিওয়েটরা।

একই সময়ে নজির অভিনেতা সুশান্ত সিংয়ের (সাবধান ইন্ডিয়া খ্যাত)। জামিয়ার পড়ুয়াদের পাশে দাঁড়িয়ে প্রতিবাদ মিছিলে সামিল হওয়ার জন্য কার্যত ‘চাকরি’ হারালেন টিভির পরিচিত মুখ সুশান্ত।

‘দ্য লিজেন্ড অফ ভগত সিং’-এ সুখদেবের চরিত্রে অভিনয় করা সুশান্তকে ‘সাবধান ইন্ডিয়া’ থেকে সরিয়ে দিল চ্যানেল কর্তৃপক্ষ। ‘সাবধান ইন্ডিয়া’ থেকে বহিষ্কারের খবর নিজেই টুইট করে জানিয়েছেন অভিনেতা। প্রতিবাদের জন্যই যে ‘ছোট্ট দাম দিতে’ হল, তাও টুইটেই জানিয়েছেন সুশান্ত।

ভারতীয় গণমাধ্যম এই সময়’র খবর, এরপরই সুশান্তের সমর্থনে ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেতার সমর্থনে একের পর এক পোস্ট করেন নেটিজেনরা। সূত্রের খবর, সুশান্তের পরিবর্তে অভিনেতা আশুতোষ রানাকে দেখা যাবে ‘সাবধান ইন্ডিয়া’য়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *