জিএম কাদেরকে নিয়ে আরও চাঞ্চল্যকর যে তথ্য দিলেন বিদিশা !!

প্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের ছোট ছেলে শাহতা জারাব এরিকের স্বাস্থ্যের চরম অবনতি হয়েছে উল্লেখ করে এরশাদের ভাই জিএম কাদেরের বিরুদ্ধে অভিযোগ করেন মা বিদিশা। গত শুক্রবার (১৫ নভেম্বর) এরশাদের ছোট ছেলে এরিকের নিরাপত্তার প্রশ্নে বিস্তর অভিযোগ তোলেন মা বিদিশা। বিদিশা বলেন, ‘সেদিন রাতে এসে শুনি, এরিককে ওরা মাত্র এক বেলা খাবার খেতে দিত।

এরিকের ওজন কমে গেছে। সে নিজেও খুব ভীত-সন্ত্রস্ত ছিল।’চলতি বছরের জুলাই মাসে এইচ এম এরশাদের মৃত্যুর পর থেকেই ছেলে শাহতা জারাব এরিককে নিজের কাছে রাখতে চেয়েছিলেন বিদিশা। তবে বারিধারার প্রেসিডেন্ট পার্কে থাকা এরিকের সঙ্গে দেখা করাটা সহজসাধ্য ছিল না বলে জানান বিদিশা। তার অভিযোগ, এরিকের দেখভালের দায়িত্বে থাকা কর্মচারীরা তাকে ওই বাড়িতে ঢুকতে বাধা দিতেন। গত বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাতে ‘একরকম জোর’ করেই প্রেসিডেন্ট পার্কে উঠে পড়েন বিদিশা। ওই ভবনের পাঁচতলার একটি ফ্ল্যাটে থাকেন এরিক।

এদিকে মা বিদিশাকে নিয়েই বারিধারার প্রেসিডেন্ট পার্কে থাকতে চান শাহতা জারাব এরিক। এমন ইচ্ছা জানিয়ে গতকাল সোমবার (১৮ নভেম্বর) তিনি গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। এ ব্যাপারে গুলশান থানার ওসি কামরুজ্জামান জানান, এরিক গতকাল বিকেলে মা বিদিশার সঙ্গে থানায় এসে জিডি করেছেন। জিডিতে নিজের অসুস্থতার কথা জানিয়ে বারিধারার বাড়িতে মা বিদিশাকে রাখতে চাওয়ার কথা জানিয়েছেন।

সূত্রঃ বিডি২৪লাইভ

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *