জিপিএ-৫ পাওয়া ছাত্রকে পড়তে বসতে বলায় আ’ত্মহ’ত্যা !!

ছেলেকে পড়তে বসতে বলায় মায়ের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মৃদুল মল্লিক (১৩) নামে এক স্কুলছাত্র।

শুক্রবার রাত ৮টার দিকে ফরিদপুর মধুখালী উপজেলার বাগাট বাজার এলাকার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।ঘোপঘাট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র মৃদুল এ বছর জেএসসি পরীক্ষার্থী ছিল। সে পিএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছিল।

নিহতের পারিবার জানায়, শুক্রবার রাতে মা তুলি বেগম ছেলে মৃদুলকে পড়তে টেবিলে বসতে বলে। তবে মৃদুল পড়বে না বললে মা একটু বকাঝকা করেন। কিছু সময় পর তুলি বেগম তার মেয়েকে পাশের বাড়ি থেকে আনতে যান।

এই সুযোগে অভিমানী মৃদুল জানালার উঁচু গ্রিলের সঙ্গে গামছা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। কিছু সময় পর মা তুলি বেগম বাড়িতে এসে মৃদুলকে ঝুলন্ত দেখে পাশের বাসার সদস্যদের সঙ্গে নিয়ে দ্রুত মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক মৃদুলকে মৃত ঘোষণা করেন।

ঘোপঘাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিতাই চন্দ্র দাস জানান, মায়ের সঙ্গে অভিমান করে মৃদুল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মৃদুল খুব মেধাবী ছাত্র ছিল। সে পিএসসিতে জিপিএ-৫ পেয়েছিল। এ ছাড়া এ বছরই তার জেএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল। মৃদুলের মৃত্যুর খবরে বিদ্যালয়ের শিক্ষক ও সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *