জিয়া ও এরশাদ এবং এখন খালেদাও ব্যর্থ: নৌপরিবহন প্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, জিয়া, এরশাদ এবং এখন খালেদা জিয়া বার্থ। ৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার পর বাংলাদেশকে হত্যার চেষ্টায় ব্যর্থ হয়েছেন, কারণ ৩০ লাখ শহীদের রক্ত ​​বৃথা যেতে পারে না। এত আত্মত্যাগ কখনও ব্যর্থ হতে পারে না।

তিনি দিনাজপুর জেলার শিল্পকলা একাডেমিতে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. আমজাদ হোসেনের নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন।

এ বিষয়ে নৌ পরিবহন প্রতিমন্ত্রী আরও বলেন, আজ আমি মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করছি। আমি বাংলাদেশের পঞ্চাশ বছর উদযাপন করছি, আমি মুক্তিযুদ্ধের শক্তি নিয়ে দেশ পরিচালনা করছি। এই মুক্তিযুদ্ধের চেতনা বজায় রাখতে হবে। তিনি বলেন, আমি এই স্বাধীনতার সুখ তখনই অনুভব করি যখন আমি আমার নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করি, আমি পঞ্চগড় থেকে ট্রেনে ঢাকা যাই, সৈয়দপুর থেকে বিমানে কক্সবাজার যাই, যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মানিত হন বিশ্ব আদালত। ”

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মুক্তিযুদ্ধের স্থানে ফিরে এসেছে। বাংলাদেশের শিশুরা এখন মুক্তিযুদ্ধের চর্চা করে, মুক্তিযুদ্ধের গল্প শুনতে চায়, জানতে চায়। বঙ্গবন্ধুকে জানতে চায়। বাংলাদেশের মানুষ এখন বঙ্গবন্ধু ও তার পরিবারের বিরুদ্ধে যেসব মিথ্যা বলা হয়েছে তার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। যুদ্ধাপরাধীদের বিচার হলে তরুণ প্রজন্ম শাহবাগে অবস্থান নেয়। এটি বাংলাদেশের মানুষকে অপরাধীদের বিরুদ্ধে এবং মুক্তিযুদ্ধের জন্য ঐক্কবদ্ধ করেছে। আমরা এই জায়গা থেকে অনুপ্রেরণা পাই।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *