জিয়া ও খালেদা জিয়ার জন্ম বাংলাদেশে এটা মানুষ বিশ্বাস করে না: তথ্য প্রতিমন্ত্রী

জামালপুরের সরিষাবাড়ীতে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে স্থানীয় বয়রা বাজার ইসরাইল আহমেদ উচ্চ বিদ্যালয় মাঠে পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগ একটি সম্প্রসারণ অনুষ্ঠান করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ড মুরাদ হাসান। বর্ধিত সভায় সিদ্ধান্ত হয় যে পৌরসভা ও উপজেলার ৮টি ইউনিয়নের আওয়ামী লীগের বর্ধিত সভা ৯ সেপ্টেম্বর থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে।

লন্ডনে বসে ২১ শে আগস্ট গ্রেনেড হামলার প্রধান আসামি তারিক জিয়া বাংলাদেশের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হুঁশিয়ারি দিয়ে বলেছেন, হত্যাকারী তারিক জিয়ার নির্দেশে আমার ওপর জঙ্গি হামলা হতে পারে। বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী মুরাদ হাসান এ কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, বাংলাদেশের মানুষ বিশ্বাস করে না যে জিয়া এবং তার স্ত্রী খালেদা জিয়া বাংলাদেশের মাটিতে জন্মগ্রহণ করেছিলেন। তাদের জন্ম পাকিস্তানে। বাংলাদেশে বসবাস করে তারা পাকিস্তানের দালালি করছে। বাংলার মানুষ এটা কখনোই মেনে নেবে না। বঙ্গবন্ধুর হত্যাকারী জিয়া পরিবারের বিচার চলছে। এই হত্যাকারীদের বিচার সম্পন্ন করে বাংলাদেশ কলঙ্কমুক্ত হবে। আর সেটা সম্ভব শুধু জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাধ্যমে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *