জেনে নিন, করোনায় মারা যাওয়া ২১ জনের মধ্যে কোন বিভাগের কতজন !!

গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভা’ইরাসে আ’ক্রান্ত আরও ২১ জন মারা গেছেন। যা কিনে একদিনে দেশে সর্বোচ্চ মারা যাওয়ার রেকর্ড। এ নিয়ে দেশে এখন পর্যন্ত করোনায় মারা গেছেন ৩৪৯ জন।মারা যাওয়াদের মধ্যে ১৭ জনই পুরুষ এবং চারজন নারী। এদের মধ্যে ঢাকা বিভাগের ১২ জন, চট্টগ্রাম বিভাগের সাতজন , সিলেট বিভাগের একজন এবং রাজশাহী বিভাগের একজন রয়েছেন।

সোমবার (১৮ মে) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের করোনাভা’ইরাস বিষয়ক নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানান অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (মহাপরিচালকের দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি বলেন, নতুন করে যারা মারা গেছেন তাদের ১৭ জন পুরুষ, চারজন নারী। দুজন ত্রিশোর্ধ্ব, ছয়জন চল্লিশোর্ধ্ব, আটজন পঞ্চাশোর্ধ্ব এবং পাঁচজন ষাটোর্ধ্ব। এদের মধ্যে হাসপাতালে আনার পর মৃত ঘোষণা করা হয় দুজনকে, হাসপাতালে মারা যান ১৫ জন এবং বাসায় মারা যান চারজন।

নাসিমা সুলতানা বলেন, এদের মধ্যে ঢাকা বিভাগের ১২ জন, চট্টগ্রাম বিভাগের সাতজন , সিলেট বিভাগের একজন এবং রাজশাহী বিভাগের একজন রয়েছেন। ঢাকা বিভাগের মধ্যে রাজধানীর ছয়জন, ঢাকা জেলার দুজন, গোপালগঞ্জের একজন, মুন্সিগঞ্জের একজন, টাঙ্গাইলের একজন, মানিকগঞ্জের একজন রয়েছেন।

তিনি আরো বলেন, চট্টগ্রাম বিভাগের মধ্যে জেলার দুজন, চট্টগ্রাম সিটি করপোরেশনের একজন, ফেনীর দুজন, নোয়াখালীর একজন, কুমিল্লার একজন রয়েছেন। এছাড়া অন্য দুই বিভাগের মধ্যে সিলেটের একজন এবং বগুড়ার একজন রয়েছেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *