জেনে নিন, গত ২৪ ঘণ্টায় মৃত ২২ জনের মধ্যে কোন বিভাগের কতজন জেনে নিন

গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আ’ক্রান্ত আরো ১ হাজার ৭৭৩ জন রোগী শনাক্ত হয়েছে। যা কিনা দেশে একদিনে সর্বোচ্চ আ’ক্রান্তের রেকর্ড। যার ফলে দেশে করোনায় আ’ক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮ হাজার ৫১১ জনে।

গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরো ২২ জন। এটিও দেশে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। এই ভা’ইরাসটিতে আ’ক্রান্ত হয়ে মোট ৪০৮ জন মারা গেলেন। মারা যাওয়া ২২ জনের মধ্যে ১০ জন ঢাকা বিভাগের, আটজন চট্টগ্রাম বিভাগের, তিনজন সিলেট বিভাগের এবং একজন ময়মনসিংহ বিভাগের।বৃহস্পতিবার (২১ মে) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের করোনাভা’ইরাস বিষয়ক নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানান অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (মহাপরিচালকের দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ২২ জনের মধ্যে ১০ জন ঢাকা বিভাগের, আটজন চট্টগ্রাম বিভাগের, তিনজন সিলেট বিভাগের এবং একজন ময়মনসিংহ বিভাগের। ঢাকা বিভাগের মধ্যে রাজধানীর আটজন, ঢাকা জেলার একজন ও নারায়ণগঞ্জের একজন বাসিন্দা ছিলেন।তিনি আরো বলেন, চট্টগ্রাম বিভাগের মধ্যে চট্টগ্রাম জেলার চারজন, চাঁদপুরের তিনজন ও কক্সবাজারের একজন ছিলেন। সিলেট বিভাগের মধ্যে সিটি করপোরেশনের একজন এবং অন্যান্য জেলার দুজন ছিলেন। আর ময়মনসিংহ বিভাগের যিনি মারা গেছেন তিনি ময়মনসিংহ শহরের বাসিন্দা ছিলেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *