জেনে নিন, দেশের কোন জেলায় কতজন করোনায় আ’ক্রান্ত !!

দেশে করোনাভা’ইরাসে আ’ক্রান্ত রোগীর সংখ্যা এখন ১০ হাজার ১৪৩ জন। সারা দেশেই ছড়িয়ে পড়েছে এই ভা’ইরাস। করোনায় বেশি আ’ক্রান্ত নারায়ণগঞ্জ জেলায়। এ জেলায় করোনায় আ’ক্রান্তের সংখ্যা হাজারের বেশি।

সোমবার (০৪ মে) সকাল ৮টা পর্যন্ত রোগতত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) প্রতিবেদন থেকে এ তথ্য পাওয়া যায়। আইইডিসিআরের সোমবার সকাল ৮টা পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, ঢাকা বিভাগের ঢাকা জেলায় ১১৫, গাজীপুর ৩২৫, কিশোরগঞ্জ ২০২, মাদারীপুর ৪৭, মানিকগঞ্জ ২২, নারায়ণগঞ্জ ১০২১, মুন্সিগঞ্জ ১২৭, নরসিংদী ১৫৪, রাজবাড়ী ১৯, ফরিদপুর ১৪, টাঙ্গাইল ৩০, শরীয়তপুর ৪০, গোপালগঞ্জে ৪৭ জন আ’ক্রান্ত হয়েছেন।

চট্টগ্রাম বিভাগের চট্টগ্রাম ৮২, কক্সবাজার ৩৭, কুমিল্লা ১০৫, ব্রাহ্মণবাড়িয়া ৫৫, লক্ষ্মীপুর ৪৩, বান্দরবান ৭, নোয়াখালী ১৭, ফেনী ৬ এবং চাঁদপুরে ১৫ জন আ’ক্রান্ত হয়েছেন।ময়মনসিংহ বিভাগের ময়মনসিংহে ১৬৬, জামালপুর ৭৩, নেত্রকোনা ৫১ এবং শেরপুরে ২৬ জন আ’ক্রান্ত হয়েছেন। সিলেট বিভাগের মৌলভীবাজার ১৯, সুনামগঞ্জে ৩৩, হবিগঞ্জ ৬৯ এবং সিলেটে ১৮ জন আ;ক্রান্ত হয়েছেন।

রংপুর বিভাগের রংপুরে ৬২, গাইবান্ধা ২৩, নীলফামারী ২৩, লালমনিরহাট ৩, কুড়িগ্রাম ২২, দিনাজপুর ২০, পঞ্চগড় ৮ এবং ঠাকুরগাঁওয়ে ১৯ জন আ’ক্রান্ত হয়েছেন। খুলনা বিভাগের খুলনায় ১৬, যশোর ৬৩, বাগেরহাট ২, নড়াইল ১৩, মাগুরা ৮, মেহেরপুর ২,সাতক্ষীরা ২, ঝিনাইদহ ১৯, কুষ্টিয়া ১৬ এবং চুয়াডাঙ্গায় ৯ জন আ’ক্রান্ত হয়েছেন।

রাজশাহী বিভাগের জয়পুরহাট ৩৩, পাবনা ১১, চাঁপাইনবাবগঞ্জ ২, বগুড়া ১৯, নাটোর ৯, নওগাঁ ১৬, সিরাজগঞ্জ ৪ এবং রাজশাহীতে ২১ জন আ’ক্রান্ত হয়েছেন। বরিশাল বিভাগের বরগুনা ৩৬, ভোলা ৫, বরিশাল ৪১ পটুয়াখালী ২৮, পিরোজপুর ১০ এবং ঝালকাঠিতে ১০ জন আ’ক্রান্ত হয়েছেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *