জেল থেকে রায়হানের স্ত্রীকে বিয়ের প্রস্তাব দেয় এসআই আকবর!

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত যুবক রায়হান আহমেদ হত্যা মামলার প্রধান আসামি বরখাস্ত এসআই আকবর নিহত রায়হানের স্ত্রীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। এর আগে, রায়হানের হত্যাকারী আকবর রায়হানের মায়ের পা ধরে এবং ক্ষমা চেয়েছিলেন।

মৃত রায়হানের মা একটি ফেসবুক পেজে সাক্ষাৎকার দিতে গিয়ে এই তথ্য দিয়েছেন। শনিবার তাকে এই প্রস্তাব দেওয়া হয়েছিল। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

নিহতের মা রায়হান একটি ফেসবুক পেজে লাইভে বলেছেন যে তিনি প্রশাসনের একজন ব্যক্তির মাধ্যমে আমার শাশুড়িকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছিলেন। এছাড়া আমার শাশুড়ি, নাতি এবং সে আমার দেখাশোনা করবে। আমি ঘৃণার সাথে তার প্রস্তাব প্রত্যাখ্যান করেছি।

তিনি বলেন, আদালতে আসার পর তিনি আমার পা ধরে আমাকে আপোষের প্রস্তাব দেন। এর আগে অভিযোগ করা হয়, রায়হানকে গত বছরের ১১ অক্টোবর দুপুর ৩ টার দিকে সিলেট কোতোয়ালি থানার বন্দরবাজার ফাঁড়িতে তুলে নিয়ে নির্যাতন করা হয়। রায়হান নির্যাতনে মারা যায়। তার স্ত্রী তাহমিনা আক্তার তানি পরদিন হেফাজতে মৃত্যু (প্রতিরোধ) আইনে একটি মামলা দায়ের করেন। আকবর প্রতিবেশী ভারতে পালিয়ে গেলেও রেহাই পায়নি। বর্তমানে তিনি কারাগারে আছেন।

১১ অক্টোবর ২০২০, সকালে সিলেট শহরের আখালিয়া এলাকার বাসিন্দা রায়হান আহমেদ (৩৩) কে কস্তঘর এলাকা থেকে বান্দরবাজার পুলিশ ফাঁড়ি থেকে নিয়ে যাওয়া হয় এবং এসআই আকবর হোসেন ভূঁইয়া সহ পুলিশ কর্মীদের দ্বারা নির্মমভাবে নির্যাতন করা হয়। পরে তিনি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। হত্যার পরদিন ১২ অক্টোবর তার স্ত্রী তাহমিনা আক্তার তন্নী কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *