জোর করে মাটিতে ফেলে মাকে ধর্ষণ, মোবাইল দিয়ে ছবি তুলল মেয়ে

কুমিল্লার তিতাস উপজেলায় এক বাকপ্রতিবন্ধীকে ধর্ষণ করা হয়েছে। ধর্ষণের সময় ভিকটিমের মেয়ে তার মোবাইল ফোনে ছবি তুলেছিল। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে।

“আমার প্রথম স্ত্রী (৫০), চার বছর আগে মারা গেছে,” ভিক্টিমের স্বামী (৬৫) বলেন, আমার দুটি ছেলে এবং দুই মেয়ে আছে। আমি আনন্দের সাথে এক বছর আগে পাশের গ্রামের এক বোবা মেয়েকে বিয়ে করেছি। আমার বড় মেয়ে যখন গত সপ্তাহে গ্রামে গৃহস্থালি কাজ শুরু করে, তখন সে আমার স্ত্রীকে সাহায্যের জন্য নিয়ে যায়।

তিনি বলেন, “মঙ্গলবার সকালে, যখন আমার মেয়ে ও জামাতা কাজের জন্য অন্যত্র যান, তখন রাজাপুর গ্রামের মৃত ছোবানের ছেলে মহসিন (৫০) আমার বোবা স্ত্রীকে জোর করে মাটিতে ফেলে দিয়ে ধর্ষণ করে।” এমন সময় মেয়ে এসে তাকে দেখল এবং সাথে সাথে তার মোবাইল ফোন দিয়ে ধর্ষকের ছবি তুলল। বিষয়টি ওসিকে জানিয়েছি। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এ ব্যাপারে মহসিন মিয়া তার মুঠোফোনে বলেন, “আমার বাড়ির জায়গা নিয়ে পরিবারের সাথে ঝগড়া হয়। আমি যখন আমার জায়গায় সীমানার খুঁটি পুঁতে যাই তখন মেয়েটি আমাকে ধাক্কা দিয়ে মায়ের দিকে ছুড়ে মারে। আমি বেশি কিছু জানি না। ”

তিতাস থানার ওসি সুধীন চন্দ্র দাস জানান, ঘটনাটি ঘটেছে এক সপ্তাহ আগে। তবে বধির ব্যক্তির স্বামী এ ব্যাপারে লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত পলাতক এবং তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *