টাকা ছিনতাইকালে জনতার হাতে ছাত্রলীগ সভাপতি আটক!

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে একজন গরু ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাই করার সময় স্থানীয়রা ছাত্রলীগ নেতা সহ দুই জনকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে ভিকটিমকে ব্যবসায়ীর দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার উজিরপুর ইউনিয়নের তালপট্টি গ্রামের দুলালের ছেলে এবং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এবং শিবগঞ্জ পৌর এলাকার শেখতলা মহল্লার রাসেল আলী (২০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাহাদুর আলী রাতে তারতিপুর গরুর হাট থেকে গরু বিক্রি করে বাড়ি ফিরছিলেন। পথে, যখন তারা উজিরপুর-সাত্তার জংশন এলাকায় পৌঁছায়, তখন ছয়জন লোক স্থানীয় অস্ত্র বাধা দিয়ে তার কাছ থেকে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তিনি চিৎকার করলে স্থানীয়রা ঘটনাস্থলে এসে হাসিব ও রাসেলকে আটক করে। বাকি ৪ জন পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়, দুজনকে আটক করে থানায় নিয়ে আসে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন সাংবাদিকদের বলেন, গরু বিক্রি থেকে ৫ লাখ ৩৮ হাজার টাকা ছিনতাইয়ের জন্য থানায় মামলা হয়েছে। বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *