টানা ১৫ বার ‘সেরা পুলিশ’ হলেন যিনি !!

ক্লু-লেস হত্যা, ডাকাতি ও চুরিসহ বিভিন্ন মামলা তদন্ত করে টানা ১৫ বার সেরা তদন্ত কর্মকর্তা নির্বাচিত হয়েছেন গাজীপুর শ্রীপুর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম মোল্লা।রোববার (২২ ডিসেম্বর) ঢাকা রেঞ্জের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে এ পুরষ্কার ও সনদ তুলে দেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান।

গাজীপুরের পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহার বলেন, পুলিশের কার্যক্রমে সন্তুষ্টি জ্ঞাপনপূর্বক অপরাধ নিবারণে বিভিন্ন দিক নির্দেশনা দিয়েছেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান। ঢাকা রেঞ্জের অপরাধ পর্যালোচনা করে ক্লু-লেস হত্যা, ডাকাতিসহ কয়েকটি মামলায় সুষ্ঠু তদন্ত সম্পন্ন করে শ্রীপুর থানা পুলিশের এসআই শহিদুল ইসলাম মোল্লাকে সেরা তদন্ত কর্মকর্তা নির্বাচিত করা হয়।

নিজের অনুভূতি জানিয়ে এসআই শহিদুল ইসলাম মোল্ল্যা বলেন, আমি টানা ১৫ বার সেরা তদন্ত কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছি। এতে আমার কর্ম পরিকল্পনা ও কাজে আরও উৎসাহ বাড়বে।

ঢাকা রেঞ্জের সম্মেলন কক্ষের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামান, গাজীপুরের পুলিশ সুপারসহ ঢাকা রেঞ্জের বিভিন্ন জেলার পুলিশ ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *