দেশের খবর

টিকটক ভিডিও এবং প্রেম করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা!

বগুড়ার ধুনটে টিকটক ভিডিও এবং প্রেম করতে নিষেধ করায় সপ্তম শ্রেণির স্কুলছাত্রী রাইসা আক্তার (১৪) আত্মহত্যা করেছে বলে অভিযোগ।

বুধবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম ভরনশাহী গ্রামে এ ঘটনা ঘটে। ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্বজনরা জানান, রাইসা আক্তার ধুনট উপজেলার পশ্চিম ভরনশাহী গ্রামের ছাবেদ আলীর মেয়ে। তিনি ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে সপ্তম শ্রেণির ছাত্রী ছিলেন। শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় রাইসা টিকটক ও পছন্দ করার নেশায় পরিণত হয়। জনপ্রিয়তা বাড়াতে সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও পোস্ট করুন।

পড়াশোনা বাদ দিয়ে তার হাতে সবসময় মোবাইল ফোন ছিল। এছাড়াও এলাকার একটি ছেলের প্রেমে পড়েন। পরিবারের সদস্যরা তাকে লক্ষ্য করে এবং তাকে শাসন করে। তারা তাকে বিয়ে করার জন্য পাত্র খুঁজছিল। এই সব নিয়ে তার বড় বোনের সাথে ঝগড়া হয়েছিল। ক্ষুব্ধ ও অভিমানী রাইসা বুধবার বিকেলে শোবার ঘরে ঢুকে দরজা লাগিয়ে দেয়।

রাতে বাড়ির লোকজন দরজা খুলে ঘরে ঢুকে দেখেন রাইসা দরজা দিয়ে ঝুলছে। তাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক জহুরুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, স্কুলছাত্রী লাইকি ও টিকটক আসক্ত ছিল। কারো সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরিবার তাকে আবার বিয়ে করার চেষ্টা করছিল। এসব কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তার বাবা ছাবেদ আলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button