ঢাকার কেরানীগঞ্জে করোনা আ’ক্রান্তের সংখ্যা বেড়ে ২২৭ !!

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় একদিনে নতুন করে আরও ১৮ করোনা রোগী শনাক্ত করা হয়েছে। এখন পর্যন্ত এ ভা’ইরাসে আ’ক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২২৭ জনে। সোমবার রাত ১১টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর মোবারক হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

স্বাস্থ্য কর্মকর্তা জানান, ২৬ থেকে ৫৫ বছর বয়সী নতুন আ’ক্রান্তরা উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। আজ বিকেল থেকে রাত ১০টা পর্যন্ত বিভিন্ন সময়ে আসা পরীক্ষার ফলাফলের মাধ্যমে একদিনে নতুন করে আরও ১৮ রোগী শনাক্ত করা হয়েছে। এদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক সহকারী স্বাস্থ্য পরিদর্শকসহ আরও দুই কর্মী রয়েছেন।

নতুন আ’ক্রান্তদের চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত প্রক্রিয়াধীন রয়েছে জানিয়ে ডা. মোবারক জানান, ১৬৫ ও ১৬৭ নং আ’ক্রান্ত একই ব্যক্তি হওয়ায় মোট আ’ক্রান্তের সংখ্যা থেকে একজন কমে গেছে। এতে নতুনদের নিয়ে উপজেলায় মোট আ’ক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২২৭ জনে।

এছাড়াও এখন পর্যন্ত আ’ক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে সাতজনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ছয়জন। এ উপজেলায় প্রতিদিনই আ’ক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সংক্রমণের ঝুঁকি এড়াতে আ’ক্রান্তদের স্বজনদের হোম কোয়ারেন্টিনে থাকতে নির্দেশ দেওয়া হয়েছে বলে এ স্বাস্থ্য কর্মকর্তা জানান।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *