ঢাকায় নেমেই সোজা চাঁদপুরে চলে গেলেন কৌশানী!

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় ঢাকাই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। তিনি শুটিংয়ের জন্য সোমবার (২৭ সেপ্টেম্বর) ঢাকায় আসেন। জানা গেছে, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখার পর কলকাতার অতিথি ঢাকায় বেশিদিন থাকার সুযোগ পাননি। তিনি চাঁদপুরে গেছেন।

পূজন মজুমদার পরিচালিত ‘প্রিয়া রে’ ছবিতে শান্ত খানের নায়িকা হিসেবে দেখা যাবে কৌশানীকে। ছবির প্রোডাকশন হাউস শাপলা মিডিয়ার প্রযোজনা প্রধান অপূর্ব রায় বলেন, ঢাকায় অবতরণের পর কৌশানি সোজা চাঁদপুরে গিয়েছিলেন। কারণ, কাল থেকে শুটিং শুরু হয়েছে। পুরো টিম এখন সেখানে আছে। নায়ক শান্ত খান আগে থেকেই সেখানে ছিলেন। চাঁদপুর। ‘

সিনেমার প্রযোজক সেলিম খান জানান, কৌশানি ঢাকায় এসে সোজা চাঁদপুরে চলে যান। সেখানে শুটিং হবে। আগামীকাল থেকে তিনি পুরোদমে শুটিং করবেন। তার বিপরীতে আছেন শান্ত খান। কৌশানি প্রথমবারের মতো বাংলাদেশী চলচ্চিত্রে অভিনয় করছেন। তিনি ছাড়াও কলকাতার জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত এবং খরাজ মুখোপাধ্যায়ও ছবির শুটিংয়ে অংশ নেবেন বলে জানিয়েছেন নির্মাতা।

এর আগে, কৌশানি শাপলা মিডিয়া প্রযোজিত কলকাতায় দুটি সিনেমার শুটিং সম্পন্ন করেছিলেন। শামীম আহমেদ রনি পরিচালিত দুটি সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন বনি সেনগুপ্ত। দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *