ঢাকায় ব্যবসায়ীর বাসা থেকে চুরি হওয়া ঘড়ির দাম পৌনে ২ কোটি টাকা !!

রাজধানীর বারিধারায় এক ব্যবসায়ীর বাসা থেকে চুরি হওয়া দুটি ঘড়ির দামই প্রায় পৌনে দুই কোটি টাকা। মোট তিনটি ঘড়ি চুরি হয় ওই বাসা থেকে। এর মধ্যে একটি ঘড়ির দাম সোয়া কোটি টাকা, আরেকটি ৫০ লাখ।

মঙ্গলবার রাতে পুলিশ গুলশান ও ভাটারায় অভিযান চালিয়ে এই চোরের দলকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে গ্রিল কাটার রেঞ্চ, দামি ঘড়ি দুটি ও ঘড়ি বিক্রির টাকাসহ বিভিন্ন মালামাল উদ্ধার করেছে।যাদের গ্রেপ্তার করা হয়েছে তারা হলেন-মিজানুর রহমান, উজ্জল মিয়া ও তাজুল ইসলাম ওরফে লিটন। এরা পেশাদার চোর বলে পুলিশ জানিয়েছে।

গুলশান থানার পুলিশ জানায়, ৮ জুন গুলশানের বারিধারার পার্ক রোডের একজন ব্যবসায়ীরার বাসায় চুরির ঘটনায় থানায় মামলা করা হয়। বিভিন্ন তথ্য-উপাত্তের ভিত্তিতে গুলশান থানার পুলিশ মঙ্গলবার রাতে প্রথমে মিজানুর রহমান নামে একজনকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ভাটারা থানার ফাঁসেরটেক বালুর মাঠ থেকে সহযোগী উজ্জল মিয়া ও তাজুল ইসলাম ওরফে লিটনকে গ্রেপ্তার করা হয়।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বুধবার বলেন, উদ্ধার করা এটি একটি বিদেশি ঘড়ির দাম সোয়া কোটি টাকা, আরেকটি ৫০ লাখ টাকা। আরেকটি সোনার ঘড়ি চোরচক্র গলিয়ে এক লাখ তিন হাজার টাকা বিক্রি করে দেয়। তাদের কাছ থেকে সেই টাকাও উদ্ধার করা হয়েছে।

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *