তামিমা আমার স্ত্রী, তাকে আমি বাসায় নিয়ে যেতে চাই: রাকিব

বিমানবালা তামিমা সুলতানা তাম্মি এখনও ব্যবসায়ী রাকিব হাসানের স্ত্রী। ক্রিকেটার নাসির হোসেন এবং তার স্ত্রী তামিমার বিয়ে অবৈধ। ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এমন প্রমাণ পেয়েছে। অবৈধ তালাকের অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন, তার স্ত্রী সৌদিয়া এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মি এবং শাশুড়ি সুমি আক্তারের বিরুদ্ধে আদালত সমন জারি করেছে।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিমের হাইকোর্ট বেঞ্চ এই সমন জারি করেন। তিনি তিন আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদনের আলোকে এই আদেশ দেন। তিনজনকে ৩১ অক্টোবরের মধ্যে আদালতে হাজির হতে বলা হয়েছে।

এর আগে, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নাসির ও তামিমার বিয়ে অবৈধ বলে অভিযোগ করে আদালতে একটি তদন্ত প্রতিবেদন জমা দিয়েছিল। পরে বাদী ও তামিমার স্বামী রাকিব হাসান আইনজীবী ইশরাত হাসানের মাধ্যমে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন করেন।

তামিমার প্রাক্তন স্বামী গণমাধ্যমকে বলেন, ‘আমি যে অভিযোগ এনেছি তা সত্য বলে পুনরায় প্রতিষ্ঠিত হয়েছে। পিবিআই এই সত্যটি সামনে এনেছে। এজন্য আমি তাদের ধন্যবাদ জানাই। ‘

তামিমা যদি তোমার কাছে ফিরে আসতে চায়? সাংবাদিকদের প্রশ্নের জবাবে রাকিব বলেন, ‘সে (তামিমা) এখনও আমার স্ত্রী। যেহেতু আমরা তালাকপ্রাপ্ত নই, আমি এখনও আইনগতভাবে তামিমার স্বামী। আমার স্ত্রী আমার বাড়িতে আসবে, এটাই স্বাভাবিক। যদি সে আসতে চায়, আমি তাকে বাড়িতে নিয়ে যাব। কিন্তু আমি একা সিদ্ধান্ত নেব না, তার (তামিমা )ও একটা সিদ্ধান্ত আছে। দুজনের মতামতের ভিত্তিতেই পরিবার। যদি সে আমার সাথে থাকতে চায়, আমি থাকব। যদি সে আসতে চায়, সে আমার পাশে নেই। আমি তার সাথে একটি পরিবার করতে ইচ্ছুক। ‘

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *