তাহলে আমির খানের জন্যই কি ভেঙে গেলো সামান্থার সংসার!

ভারতের দক্ষিণী দুই তারকা সামান্থা আক্কিনেনি এবং নাগা চৈতন্য গত ৪ মাসের গুজবকে সত্য করে তুলেছেন। শনিবার এই দুই তারকা তাদের বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন।

এই খবরে সিনেপ্রেমীরা হতাশ। কথিত আছে যে নাগা চৈতন্যের বাবা দক্ষিণী সুপারস্টার নাগ-অজুরনার আপত্তির কারণে সামান্থা-চৈতন্যের পরিবার ভেঙে যায়। চৈতন্যের বাবা অভিযোগ করেছেন যে রূপালী পর্দায় সামান্থার উপস্থিতি ছিল উন্মুক্ত।

কিন্তু বহুল আলোচিত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত দাবি করেছেন, সামান্থার ডিভোর্সের পেছনে রয়েছে বলিউড সুপারস্টার আমির খান। এটা কি আমিরের কারণে যে সামান্থা-চৈতন্যের সংসার ভেঙে গেছে?

অবশ্যই মি. কঙ্গনা পারফেকশনিস্টদের মোটেও পছন্দ করেন না। তিনি আমিরকে কোনো ইস্যুতে নেতিবাচক মন্তব্য করতে ছাড়েননি। তিনি আমিরকে বলিউডের ‘ডিভোর্স এক্সপার্ট’ বলে অভিহিত করেছেন।

নাগা চৈতন্য আমির খানের ‘লাল সিং চাড্ডা’ দিয়ে বলিউডে অভিষেক করতে প্রস্তুত। এ কারণেই আমিরের সঙ্গে নগর নিয়মিত যোগাযোগ করে।

তার ইনস্টাগ্রাম গল্পে, কঙ্গনা সামান্থা-চৈতন্যের বিচ্ছেদের কারণ উল্লেখ করেছেন। তিনি বলেন, নাগা চৈতন্য আমির খানের সঙ্গে সামান্থাকে তালাক দিয়েছিলেন।

“দক্ষিণী অভিনেতা তার চার বছরের বিয়ে ভেঙে ফেলতে চলেছেন এবং সম্প্রতি একজন বলিউড সুপারস্টার, ডিভোর্স এক্সপার্টের সংস্পর্শে এসেছেন, যিনি অনেক নারী ও শিশুদের জীবন নষ্ট করেছেন। আমরা যদি অন্ধ না হই, তাহলে আমরা সহজেই বুঝতে পারি তিনি কে কথা বলছে। ”

কঙ্গনা বলেন, পুরুষদের সবসময় তালাকের জন্য দায়ী করা হয়।

তিনি লিখেছেন, “যারা লুণ্ঠিত হয় তাদের লজ্জা হওয়া উচিত যারা মিডিয়া এবং ভক্তদের উৎসাহে তালাক দেয় … যতদিন তালাকের সংস্কৃতি বাড়তে থাকবে।”

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *