তাহসানের মেয়ে সৃজিতকে যা বলে ডাকেন !!

কলকাতার বিখ্যাত নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার দাম্পত্য জীবন নিয়ে যেন আলোচনা-সমালোচনার শেষ নেই। সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে হামেশায় তাদের নিয়ে তর্ক-বিতর্ক দেখা যায়। এবার তাদের মাঝে যোগ হল মিথিলা-তাহসানের মেয়ে আয়রা।

সম্প্রতি এই নব দম্পত্তি জানিয়েছেন, মিথিলা-তাহসানের মেয়ে আয়রাও সৃজিতকে মেনে নিয়েছেন। সৃজিত-মিথিলা চান না আয়রা ব্রোকেন ফ্যামিলির কষ্ট বুকে চাপা দিয়ে বেড়ে উঠুক। সৃজিত মিথিলার মেয়েকে নিজের সন্তানই মনে করছেন।

এছাড়া সৃজিতকে ‘বু’ বলে ডাকেন ছোট্ট আয়রা। তাদের দুজনের সম্পর্ক টম অ্যান্ড জেরির মত বলেও জানালেন অভিনেত্রী মিথিলা। মিথিলা বলেন, তাদের মধ্যে এই খুনসুঁটি, এই আবার দারুণ ভাব। কিন্তু যখন সৃজিতের ফোনটা আয়রার চাই, তখন খুব ভাব, তখন আয়রার কাছে সৃজিত হয়ে যায় ‘বু’। বু ডাকটা এসেছে আব্বু থেকে, ভেঙে বুঝিয়ে দিলেন সৃজিত।

আবার যখন তাদের খুব মন–কষাকষি চলে বা আবদার করে কিছু পাওয়া যায় না, তখন আয়রার কাছে সৃজিত শুধুই সৃজিত।’উল্লেখ্য , গত ৬ ডিসেম্বর সন্ধ্যায় বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। এই বিয়ে তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *