দানবাক্সের টাকা চুরি করার সময় ধরা খেয়ে গণধোলাই খেলেন যুবলীগ নেতা!

মৌলভীবাজারের কুলাউড়ার যুবলীগ নেতা সুফিয়ান আহমেদ (৩৫) মাজারে একটি দান বাক্স ভাঙার চেষ্টা করার সময় জনতার হাতে ধরা পড়েন। পরে এলাকাবাসী তাকে পুলিশে সোপর্দ করে। বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার সদর ইউনিয়নের রেহেনা চা-বাগান এলাকায় হযরত শাহ সুন্দর (রহ।) মাজারে এ ঘটনা ঘটে।

এর আগে শুক্রবার, কুলাউড়ার গাজীপুর বিটের অন্তর্গত হারারগাজ রিজার্ভ ফরেস্ট থেকে একটি পিক-আপ ভ্যানে কাঠ পাচারের সময় যুবলীগ নেতা ধরা পড়েন। তবে বন বিভাগের ক্ষেত্রে তার নাম দেওয়া হয়নি।

চা-বাগান কর্তৃপক্ষ, বাগান শ্রমিক এবং পুলিশ সূত্রে জানা যায়, সুফিয়ানকে বাগান কর্তৃপক্ষ এবং একটি মাজার কমিটি তার পদ থেকে অব্যাহতি দেয়। তারপরও, সুফিয়ান বিভিন্ন উপায়ে মাজারের নিয়ন্ত্রণ নেওয়ার চেষ্টা করেছিলেন। বুধবার বিকেলে সুফিয়ান প্রথম পর্যায়ে মাজারে গিয়ে জোর করে দানবাক্সের তালা ভাঙার চেষ্টা করে। খবর শুনে কয়েকজন বাগান শ্রমিক পালিয়ে গিয়ে তাকে থামায়। এ সময় তিনি বিভিন্ন হুমকি দিয়ে চলে যান। পরে সন্ধ্যায়, সুফিয়ান এবং তার লোকজন আবার দেশীয় অস্ত্র নিয়ে সেখানে যান এবং দান বাক্সের তালা ভেঙে টাকা নেওয়ার চেষ্টা করেন। এ সময় বাগানের শ্রমিকরা পাগলের ঘণ্টা বাজালে বাগানের শ্রমিকরা জড়ো হয়ে তাকে থামিয়ে মারধর করে।

পরে শ্রমিকরা তাকে বাগানের ভেতরে রেখে পুলিশে খবর দেয়। কুলাউড়া পুলিশ রাত সাড়ে এগারোটার দিকে তাকে উদ্ধার করে। সুফিয়ানের বাড়ি পৌর শহরের উত্তর লস্করপুর এলাকায়। তিনি কুলাউড়া পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *