দিনে দুপুরে রাস্তা থেকে স্কুলছাত্রীকে অপহরণ!

ব্রাহ্মণবাড়িয়ার ১৭ বছরের এক কিশোরীকে একটি ব্যক্তিগত গাড়িতে অপহরণ করা হয়েছে। সিসিটিভি ফুটেজে অপহরণের দৃশ্য ধরা পড়ে। এরপর সিসিটিভি ফুটেজের সেই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। পুলিশ ইতিমধ্যে অপহৃত মেয়েটিকে উদ্ধার করেছে। মেয়েটির মা সোমবার ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন। অপহরণে জড়িত থাকার অভিযোগে কাউসার মিয়া নামে ৩২ বছর বয়সী একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সদর মডেল থানা ও মামলা সূত্রে জানা যায়, অপহৃত মেয়ের বাড়ি সদর উপজেলার বুধাল ইউনিয়নে। তিনি এলাকার একটি স্কুলের দশম শ্রেণীতে পড়াশোনা করেছেন। মেয়েটির পরিবার জেলা শহরে থাকে। মাইন্ড গ্রামের ধন মিয়ার ছেলে জসিম উদ্দিন (২৫) দীর্ঘদিন ধরে মেয়েকে স্কুলে যাওয়ার সময় বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু যুবতী রাজি হয়নি। করোনা মহামারীর কারণে স্কুলটি দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে। সম্প্রতি স্কুলটি পুনরায় চালু হলে জসিম আবার মেয়েটিকে বিয়ের জন্য হয়রানি শুরু করে।

৯ অক্টোবর, দুপুর ২ টার দিকে, এক যুবক জেলা শহরে বাড়ি থেকে বের হওয়ার পর যুবতীকে অনুসরণ করে। কিছুদূর যাওয়ার পর, সামনে একটি প্রাইভেট কার তাকে থামাল, তাকে পিছনে ঠেলে দিল এবং প্রাইভেট কারে তুলে নিল। ঘটনাটি সিসিটিভিতে ধরা পড়েছে। একই রাতে, তরুণী নিজেই তার বাড়িতে ফিরে আসেন। তিনি তার পরিবারকে জানান, প্রাইভেট কারে অপহরণের পর সদর উপজেলার সুহিলপুরে তাকে ছেড়ে দেয়া হয়েছে। ওই রাতে মেয়ের মা সদর মডেল থানায় এসে অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত জসিম উদ্দিনকে গ্রেপ্তারে সদর মডেল পুলিশ অভিযান পরিচালনা করে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *