দিন শেষে শুনতে হয় প্রতি রাতের রেট কত, কার কার বিছানা গরম করেছি : ফারিয়া

ফারিয়া শাহরিন আজ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী। তিনি বিশেষ করে টিভি সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’ -এ অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন। নায়িকা বর্তমানে যুক্তরাষ্ট্রে রয়েছেন।

তিনি তার ছোট বোনের বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনের জন্য যুক্তরাষ্ট্রে যাচ্ছেন এবং তিনি অনেক নোংরা মন্তব্যের শিকার হচ্ছেন। অভিনেত্রী খোলাখুলি বলেছিলেন যে তিনি তার ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে বাজে ভাষায় মন্তব্যের শিকার হচ্ছেন।

শুক্রবার তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করা একটি স্ট্যাটাসে ফারিয়া শাহরিন লিখেছেন, “মাঝে মাঝে ভাবি আমি যদি মিডিয়াতে না আসতাম, তাহলে কেউ কি আমাকে গালি দেওয়ার সাহস পেত?”

তোমাকে শুনতে হবে দিনের শেষে কোন দুষ্টুমি ছাড়াই, লুইচ্চামি .. মা, তুমি বিদেশে চলে গেছ, কত টাকা আয় করেছ? আমি কার ফ্ল্যাটে উঠেছি, প্রতি রাতের হার কত, যদি অ্যালকোহল থাকে, তাহলে তা সরিয়ে দিন, আমি কার বিছানা গরম করেছি?

ফারিয়া বলেন, “অনেক সেলিব্রিটিরা এটি উপেক্ষা করতে পারে কিন্তু আমি তা পারি না।” মাথায় রক্ত ​​ওঠে। আমি এত বছর ধরে এত সৎ ছিলাম। কত লোক টাকার লোভ দেখালো, আমিও নিজেকে নিয়ন্ত্রণ করলাম।

দিনের শেষে আমি যা পেয়েছি, মা *নামে একটি উপাধি। আর কিছু না, এটা খুব কঠিন, কিছু মানুষের জন্য মানুষ এই রকম কথা বলার সাহস পায়। আমি আমার ছোট বোনের সমাবর্তনের জন্য যুক্তরাষ্ট্রে গিয়েছিলাম এবং আমি প্রতিনিয়ত নোংরা কথার শিকার হচ্ছি।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *