দীপকা-ক্যাটরিনাকে পিছনে ফেলে এশিয়ার সেরা আবেদনময়ী হলেন আলিয়া ভাট !!

সময়ের সাথে সাথে যে কয়জন বলিউড অভিনেত্রী ভক্তদের হৃদয়ে যায়গা করে নিয়েছেন তার মধ্যে আলিয়া ভাট অন্যতম। এ বছর দীপকার রেকর্ড ভেঙ্গে এশিয়ার সেরা আবেদনময়ী হয়েছেন আলিয়া ভাট।

এই বিষয়ে উচ্ছ্বসিত আলিয়া ভাট জানিয়েছেন, এই সম্মানে তিনি অত্যন্ত খুশি। তবে তিনি বিশ্বাস করেন, শুধু চেহারায় যা প্রকাশ পায় তার থেকে প্রকৃত সৌন্দর্যের মূল্যমান আরও বেশি। বৃদ্ধ হয়ে গেলে চেহারার সৌন্দর্য থাকবে না কিন্তু ব্যক্তিত্বের গুণীবলী থেকে যাবে।

এই তালিকায় শীর্ষে রয়েছেন, আলিয়া ভাট, দ্বিতীয় দীপকা, তৃতীয় স্থানে রয়েছেন টেলিভিশন অভিনেত্রী হিনা খান। চারে রয়েছেন মাহিরা খান।এছাড়া পাঁচ নম্বরে রয়েছেন সুরভি চন্দনা, ছয়-এ ক্যাটরিনা কাইফ, সাতে শিবাঙ্গী জোশি, আটে নিয়া শর্মা, নয়- এ মেহবিশ হায়াত এবং দশম স্থানে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

প্রসঙ্গত, আলিয়া ভাট ১৯৯৩ সালের (১৫ মার্চ) জন্মগ্রহন করেন। ১৯৯৯ সালে তানুজা চন্দ্র পরিচালিত সংঘর্ষ চলচ্চিত্রে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জগতে তার আত্মপ্রকাশ ঘটে। পরবর্তীকালে করন জোহর পরিচালিত রোমান্টিক কমেডি স্টুডেন্ট অব দ্য ইয়ার (২০১২) চলচ্চিত্রের মাধ্যমে তিনি নিয়মিত অভিনয় শুরু করেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *