দুঃখজনক ম্যানহোলের ঢাকনা চোরও কাউন্সিলর হয় – র‌্যাব ডিজি !!

আসন্ন ঢাকা সিটি নির্বাচনে ছিনতাইকারী কিংবা ম্যানহোলের ঢাকনা চুরি করে এমন শ্রেণির লোকরা যেন ওয়ার্ড কাউন্সিলর হতে না পারে সে বিষয়ে সতর্ক থাকতে ভোটারদের প্রতি অনুরোধ জানিয়েছেন পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ান-র‌্যাবের ডিজি বেনজীর আহমেদ।

আগামী শনিবারের ভোট নিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতির ওপর র‌্যাবের পক্ষ থেকে নেয়া নিরাপত্তার বিভিন্ন দিক সাংবাদিকদের কাছে তুলে ধরছিলেন র‌্যাবের প্রধান। রাজধানীর কারওয়ানবাজারে সংস্থাটির মিডিয়া সেন্টারে আজ ৩০ জানুয়ারি বৃহস্পতিবার বিকালে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় নির্বাচনের জন্য যেসকল নিরাপত্তা ব্যবস্থা নেয়া দরকার তার সবই আইনশৃঙ্খলা বাহিনী নিয়েছে জানিয়ে বেনজীর বলেন, ‘যাতে প্রতিটি ভোটার নিরাপদ পরিবেশে ভোট প্রদান করতে পারে, তারা যাকে ইচ্ছে তাকে ভীতিমুক্ত পরিবেশে ভোট প্রদান করতে পারেন। আমরা আইনশৃঙ্খলা রক্ষায় প্রস্তত।’

র‌্যাব প্রধান জানান, গত নির্বাচনের চেয়েও বেশি র‌্যাব সদস্য মাঠে থাকবে। প্রতিটি কেন্দ্রে র‌্যাবের একজন কর্মকর্তার নেতৃত্বে একটি করে পেট্রোলিং থাকবে। ঢাকায় পাঁচটি ব্যাটেলিয়ন রয়েছে, স্ট্যাইকিং ফোর্স থাকবে। কমান্ড বাহিনী ছাড়াও হেলিকপ্টার, বোম্ব স্কোয়াড, ডগ স্কোয়াড মোতায়েন থাকবে। তাছাড়া ২৪ ঘণ্টায় বিশেষ মনিটরিং করা হবে।

এ সময় সংবাদ সম্মেলনে ছিনতাইকারী ও ম্যানহোল চুরি করে এমন লোকরা যেন ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হয়ে আসতে না পারে সে বিষয়ে সজাগ থাকতে ঢাকার ভোটারদের অনুরোধ জানান র‌্যাবের ডিজি।

এ সময় তিনি বলেন, ‘আমাদের জন্য খুব দুঃখজনক যে স্বাধীনতার ৫০ বছর পরেও ম্যানহোলের ঢাকনা চোর কাউন্সিলর হয়ে আসে, যা দুঃখজনক। সম্মানিত ভোটারদের প্রতি থাকবে অনুরোধ ছিনতাইকারী ম্যানহোলোর ঢাকনা চোর শ্রেনির লোক যেন নির্বাচিত হয়ে না আসে।’

সূত্রঃ বিডি২৪ রিপোর্ট

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *