দুই কিলোমিটার হেঁটে রাতে দরিদ্রদের জন্য খাবার নিয়ে গেলেন ইউএনও !!

গাজীপুরের কালীগঞ্জ পৌর এলাকার ১নং ওয়ার্ডের দেওয়ালেরটেক গ্রাম। প্রায় ৪০০ মানুষের বসবাস এই গ্রামে। গ্রামটি ভ্রাম্যমাণ হকারের গ্রাম হিসেবে পরিচিত। কারণ গ্রামের বেশির ভাগ মানুষ কর্মজীবী। তারা বাসে, ট্রেনে মালামাল ফেরি করে বেড়ান। কিন্তু দেশের বর্তমান করোনাভা’ইরাস সংক্রমণ রোধে বাইরে যেতে নিষেধাজ্ঞা দেয়ায় কর্মহীন হয়ে পড়েছেন দেওয়ালেরটেক গ্রামের শ্রমজীবী মানুষগুলো।

বুুধবার (০১ এপ্রিল) রাতে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শিবলী সাদিক দুই কিলোমিটার হেঁটে ওই গ্রামের ৭৫টি কর্মহীন পরিবারের জন্য নিয়ে গেছেন চাল, ডাল ও আলু। এতে একেকটি পরিবারের প্রায় ১৫ দিনের খাদ্যসামগ্রী রয়েছে। পরে এসব খাদ্যসামগ্রী তাদের মাঝে বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- পৌর কাউন্সিলর মোফাজ্জল হোসেন আকন্দ মোমেন, আমিরুন্নেছা, ইউএনও অফিসের কর্মচারী সোহেল রানা, মিঠুন দাস, ও কালীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আরমান প্রমুখ।

ইউএনও মো. শিবলী সাদিক বলেন, আপনারা প্রয়োজন ছাড়া ঘর থেকে কেউ বের হবেন না। করোনাভা’ইরাস সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা অনুযায়ী বাড়িতে অবস্থান করুন। প্রয়োজন হলে আমাদের জানাবেন; আমরাই আপনাদের জন্য খাবার নিয়ে আসব।

সূত্রঃ জাগো নিউজ

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *