দুই মন্ত্রীর ভারত সফর বয়কট, মুখ খুললেন কাদের !!

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন রাষ্ট্রীয় ব্যস্ততার কারণে স্বরাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রী আপাতত ভারত সফর স্থগিত করেছেন।

বুধবার (১৩ ডিসেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরামের ১ম সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস সামনে রেখে দুই মন্ত্রী আপাতত ভারত সফর স্থগিত করেছেন। বাংলাদেশ ও ভারতের মধ্যে গঠনমূলক বন্ধুত্ব বজায় আছে। কোনো বিষয়ে ভুল বোঝাবুঝি হলে আলোচনার মাধ্যমে সমাধান করা হবে। তবে সরকারকে বিব্রত করতে দেশি বিদেশি চক্র সক্রিয় রয়েছে। দ্রব্য মূল্য বৃদ্ধি করে দেশকে অস্থিতিশীল করতে বিএনপির যোগসাজশ রয়েছে।

বিএনপি-জামায়াত অসাম্প্রদায়িক চেতনার বিষ ছড়িয়েছে উল্লেখ করে তিনি বলেন, দেশের মধ্যে তারা অরাজকতা ও চক্রান্ত করছে। দূর্বৃত্তায়নের এ চক্রকে ভেঙে দিতে হবে। দূর্বৃত্তদের কোনো দল নেই।

কাদের বলেন, ৭৫ পরবর্তী বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ ও জনপ্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলের জন্য তার কোনো বিকল্প নেই। বাংলাদেশে ও আন্তর্জাতিক ভাবে জনগণের কাছেও সবচেয়ে জনপ্রিয় তিনি।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *