দেখতে দেখতে ১১ বছর, আন্দোলন হবে কোন বছর: বিএনপিকে কাদের !!

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে প্রশ্ন করেছেন ‘দেখতে দেখতে ১১ বছর, আন্দোলন হবে কোন বছর?’

মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুরে খুলনার সার্কিট হাউজ ময়দানে জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্র‌ি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপিকে নিয়ে বিচলিত হবার কিছু নেই। বিএনপি চোরাবালিতে আটকে আছে, পথহারা পথিকের মতো। ইতিমধ্যে দুই উইকেট পড়েছে, আরও পড়বে। আন্দোলনের ডাক দেয় শুনি, দেখতে দেখতে এগারো বছর। আন্দোলন হবে কোন বছর?

বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে বলে মন্তব্য করে তিনি বলেন, বিএনপি জঙ্গি, সন্ত্রাসবাদের পৃষ্ঠপোষক। তাই মুক্তিযুদ্ধের বাংলাদেশে বিএনপিকে আর ক্ষমতায় আসতে দেবে না আওয়ামী লীগ।

বিএনপির মহাসচিবকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনার মুখে দুর্নীতি বিরোধী কথা শুনলে হাসি পায়। এ যেনো ভুতের মুখে রাম নাম। আপনাদের সময়ে দেশ দুর্নীতিতে পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছিল।

সম্মেলনের প্রথম পর্ব শেষের পর বিকেলে ২য় পর্বে কাউন্সিল অধিবেশন খুলনা অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হবে।সম্মেলন সভাপতিত্ব করছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *