দেশব্যাপী র‌্যাবের সাঁড়াশি অভিযান, টার্গেট এবার দালালরা

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সারা দেশে একযোগে দালাল বিরোধী অভিযান পরিচালনা করছে। দেশের ১৫ টি ব্যাটালিয়ন এই অভিযান শুরু করেছে। বিশেষ করে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ), বিভিন্ন সরকারি হাসপাতাল এবং পাসপোর্ট অফিসে অভিযান চালানো হচ্ছে।

আজ, রবিবার (৫ সেপ্টেম্বর) র‌্যাববের মুখপাত্র খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাজধানীসহ র‌্যাবের ১৫ টি ব্যাটালিয়ন বিভিন্ন সংস্থায় একযোগে অভিযান শুরু করেছে। এই অপারেশন চলছে যেখানে দালালের আনাগোনা আছে। সমস্ত প্রচারাভিযানের শেষে বিস্তারিত পাওয়া যাবে।

এদিকে র‌্যাব -১ এর অধিনায়ক লে:কর্নেল আবদুল মোত্তাকিম বলেন, আমরা দালালদের ধরার জন্য উত্তরা টঙ্গী ও গাজীপুর এলাকায় অভিযান পরিচালনা করছি। এর মধ্যে রয়েছে হাসপাতাল, বিআরটিএ এবং পাসপোর্ট অফিস। এখন পর্যন্ত ১৫ থেকে ২০ জনকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব -২ এর সিনিয়র এএসপি শহিদুল ইসলাম বলেন, আমরা শ্যামলীর ন্যাশনাল হার্ট ইনস্টিটিউট এবং আগারগাঁওয়ে পাসপোর্ট অফিসে অভিযান চালাচ্ছি। বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। তাদের সম্পর্কে যাচাই -বাছাই চলছে। ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে অভিযান চালানো হচ্ছে।

র‌্যাব-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু জানান, তার নেতৃত্বে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অপারেশন চলছে। ইতিমধ্যে বেশ কয়েকজন দালালকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব -১০ এর সহকারী পুলিশ সুপার এনায়েত কবির শোয়েব বলেন, কেরানীগঞ্জে বিআরটিএ এবং পাসপোর্ট অফিসে সকাল থেকে অভিযান চালানো হয়েছে। এ পর্যন্ত ৫১ জনকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া দেশের বিভিন্ন স্থান থেকে সরকারি হাসপাতাল ও অফিসে র‌্যাবের বিশেষ অভিযানের তথ্য পাওয়া যাচ্ছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *