দেশের প্রথম মাদকমুক্ত জেলা হবে নড়াইল: মাশরাফি !!

নড়াইলকে দেশের প্রথম মাদকমুক্ত জেলা ঘোষণা করার জন্য কাজ করে যাচ্ছি বলে জানিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

মাশরাফি বলেন, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) মহোদয়সহ সকলে মাদকের বিরুদ্ধে কাজ করছেন। আপনারা আমাদের সহযোগিতা করবেন। পুলিশ প্রশাসন বা আমার একার পক্ষে এ কাজ করা সম্ভব না।

মঙ্গলবার সন্ধায় নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে ‘প্রাণ ড্রিংকিং ওয়াটার মাদকবিরোধী উন্মুক্ত কনসার্ট-এ এসব কথা বলেন তিনি। ‘যুব সমাজই দেশের প্রাণ শক্তি, যুব সমাজ চললে সঠিক পথ, উন্নত হবে দেশের ভবিষ্যত’-এ শ্লোগানে কনসার্ট অনুষ্ঠিত হয়।

তিনি আরও বলেন, ‘যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে যা করা দরকার মাননীয় প্রধানমন্ত্রী সবই করে যাচ্ছেন। আমি নড়াইলকে মাদকমুক্ত করার জন্য আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছি। ইন শা আল্লাহ অচিরেই নড়াইলকে মাদকমুক্ত করতে পারব।’

অভিভাবকদের উদ্দেশ্যে মাশরাফি বলেন, আপনার সন্তান কী করছে খেয়াল রাখুন। লেখাপড়া ও খেলাধুলার পাশাপাশি সময়ের কাজ সময়ে করার জন্য তাগিদ দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), প্রাণ বেভারেজ লিমিটেডের কর্মকর্তা আনিসুর রহমান, ব্র্যান্ড ম্যানেজার আল আমিন সিকদার, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর নড়াইলের পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথসহ সংগীতপ্রেমীরা

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *