দ্বিতীয় বিয়ের জন্য ফেসবুকে পাত্রী খুজসেন নোবেল!

‘সারেগামাপা’ -এর বিখ্যাত গায়ক মইনুল আহসান নোবেল তার স্ত্রী সালসাবিলের কাছে মানসিকভাবে অসুস্থ, মাদকে আসক্ত এবং বিভিন্নভাবে নারী নির্যাতনের অভিযোগে বিবাহ বিচ্ছেদের নোটিশ পাঠিয়েছেন। স্ত্রীর পাঠানো তালাক নোটিশ পাওয়ার পর তিনি তার দ্বিতীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন।

গায়ক ফেসবুকে পাত্রী খুঁজছেন। শনিবার (৯ অক্টোবর) গভীর রাতে নোবেল তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাসে লিখেছিলেন, “আমি একটি বধূ চাই!” অনুপম সেন লিখেছেন, “আপনি একজন সন্ন্যাসীর জীবন গ্রহণ করেন, ভাই, বিবাহিত জীবনে আপনার কোন সুখ নেই, আপনি যাকে বিয়ে করবেন তার কপালে দু:খ আছে।”

তাপস কুমার লিখেছেন, ‘তালাক না দিয়ে পাত্রী পাওয়ার চেয়ে বিজ্ঞাপন দেওয়া ভালো!’ রাশেদ সিকদার লিখেছেন, ‘আমি এমপি-মন্ত্রীর মেয়েদের দৃষ্টি আকর্ষণ করছি। সময় নষ্ট না করে সবার জন্য আবেদন করুন। আসন সংখ্যা সীমিত।

আর তাই এবার আমি আমার বাবা -মায়ের পছন্দে বিয়ে করতে চাই, বললেন তিনি। কিন্তু আবার এই সঙ্গীতশিল্পী সোশ্যাল মিডিয়ায় পাত্রী খুঁজছেন! নোবেল বললেন, ‘এবার আমি আমার বাবা -মায়ের পছন্দে বিয়ে করব। আমি একটি 25 বছর বয়সী ছেলে। আমি আরেকটি বিয়ে করবো। আমার অনেক জায়গা থেকে অফার আছে। ‘

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *