নামাজরত অবস্থায় মুসুল্লির মৃত্যু!

চাঁদপুরের হাজীগঞ্জে নামাজ পড়ার সময় জাহাঙ্গীর হোসেন (৫৫) নামে এক উপাসক মারা যান। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়ার সময় হাজীগঞ্জ পৌর এলাকার তোরাগড় কাজীবাড়ি জামে মসজিদে এ ঘটনা ঘটে। মো। জাহাঙ্গীর হোসেন (৫৫) মুসুল্লী উপজেলার গন্ধর্বপুর উত্তর ইউনিয়নের মালিগাঁও গ্রামের বাসিন্দা।

জানা গেছে, সিএনজি চালক জাহাঙ্গীর কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পাশের মসজিদে গিয়ে সবার মতো মাগরিবের নামাজ আদায় করেন। তিনি জামায়াতে ফরজ নামাজ থেকে উঠেননি। নামাজের পর অন্যান্য পূজারীরা যখন একটু নড়ল, তখন তার শরীর নিচে পড়ে গেল। পরে তারা বুঝতে পারে সে সিজদা করার সময় মারা গেছে।

স্থানীয় শিক্ষক মোস্তাফিজুর রহমান বলেন, আমি তার পাশে মাগরিবের নামাজ পড়ছিলাম। তিনি নামাজের শেষ রাকাতে সিজদা করেননি। সবাই সালাম ফিরিয়ে নামাজ শেষ করলেও জাহাঙ্গীর তখনও সিজদায় ছিলেন। নামাজ শেষে তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয় পৌর কাউন্সিলর কাজী কবির হোসেন বলেন, তিন রাকাত মাগরিবের নামাজের সময় সিজদা করার সময় একজন উপাসক মারা যান। খবর পাওয়ার পর তার পরিবারের সদস্য এবং নিকটাত্মীয়রা ঘটনাস্থলে এসে লাশটি নিয়ে যায়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *