নারায়ণগঞ্জে বিশ্বনবীর পবিত্র দাড়ি প্রদর্শনী !!

পৃথিবীতে মানুষের জীবন পরিচালনার জন্য পাঠানা হয়েছে কুরআনুল কারিম। আর প্রিয়নবি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের ওপর এ কুরআন নাজিল হয়েছে। কুরআনের বিধান তিনি নিজের জীবনে পরিপূর্ণ বাস্তবায়ন করেছেন। ফলে গোটা বিশ্বমানবতার জন্য তিনি অনুকরণীয় আদর্শ হিসেবে সাব্যস্ত হয়েছেন।

গত শুক্রবার নারায়ণগঞ্জ কেন্দ্রীয় কবরস্থান জামে মসজিদ চত্বরে সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব হজরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের পবিত্র দাড়ির একটি অংশ প্রদর্শনী করা হয়েছে। ওই দিন জুমআর পর থেকে আসর পর্যন্ত সর্ব সাধারণের দেখার জন্য নারায়ণগঞ্জ কেন্দ্রীয় মসজিদ চত্বরে উন্মুক্ত রাখা হয়।

জানা যায়, কাচের বাক্সে সংরক্ষিত বিশ্বনবি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের দাড়ি মোবারক দেখতে হাজার হাজার মানুষ নারায়ণগঞ্জের কেন্দ্রীয় মসজিদ চত্বরে ভিড় করে। দাড়ি মোবারক দেখতে আসা মানুষের ভিড় বেড়ে গেলে পরিস্থিতি বেসামাল হয়ে যায়। পরে পুলিশি সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার (খোরশেদ) বলেন, ‘বিশ্বনবি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের এ দাড়ি মোবারক সুদূর মিসর থেকে মাদানি চ্যানেলের আয়োজনে বাংলাদেশে আনা হয়।’

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *