দেশের খবর

নারী সংক্রান্ত অসামাজিক কাজ করায় ভাইস চেয়ারম্যানকে গণধোলাই (ভিডিও সহ)

পটুয়াখালীর দশমিনা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নাসির উদ্দিন পালোয়ানকে মারধর করা হয়। মারধরের ভিডিও ভাইরাল হয়েছে। ভাইস চেয়ারম্যান অসামাজিক কার্যকলাপ করতে গিয়ে আক্রান্ত হন – ফেসবুকে এ ধরনের অপপ্রচার ছড়াচ্ছে।

বুধবার বিকেলে মোহাম্মদপুরের বাবর রোডে এ ঘটনা ঘটে। এই ঘটনায় ভাইস চেয়ারম্যানের অনুসারীরা বৃহস্পতিবার বিকাল ৮ টায় একটি বিক্ষোভ মিছিল বের করে।

ভাইস চেয়ারম্যান নাসির পালোয়ান বলেন, তিনি বেশ কয়েকদিন ধরে ঢাকায় অবস্থান করছেন। ঘটনার দিন বুধবার বিকেলে তিনি মোহাম্মদপুরের বাবর রোডে জাফর নামে এক সাবেক ছাত্রলীগ নেতার সঙ্গে দেখা করতে যান। সেখানে থাকার সময়, তিনি একটি দোকান থেকে চায়ের অর্ডার দিয়েছিলেন এবং ছাত্রলীগ নেতার জন্য অপেক্ষা করছিলেন।

সে সময়, কিছু বুঝে ওঠার আগে থেকে ৭\৮ জন অপরিচিত ব্যক্তি তাকে আক্রমণ করে এবং তাদের মধ্যে একজন হামলার ভিডিও রেকর্ড করে। পরে ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়। ৬ সেকেন্ডে ভাইরাল হওয়া দুটি পৃথক ভিডিওর মধ্যে একটিতে আমি ভাইস চেয়ারম্যানকে উদ্দেশ্য করে বলতে শুনেছি – আপনি আমার কলারে হাত রাখেন। তিনি (ভাইস চেয়ারম্যান) ব্যথায় কাতর।

স্থানীয় নেতারা অঙ্গভঙ্গির জন্য একে অপরকে দোষারোপ করছেন। ভাইস চেয়ারম্যান দাবি করেছেন যে তার নিজের দলের প্রতিপক্ষরা ইচ্ছাকৃতভাবে তার উপর হামলা করেছে।

এদিকে, ফেসবুকে প্রচার করা হচ্ছে যে ভাইস চেয়ারম্যান নারী সংক্রান্ত অসামাজিক কার্যকলাপ চালানোর সময় জনতার হামলার শিকার হয়েছেন। বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে তার অনুসারীরা দশমিনা উপজেলা সদরে একটি বিক্ষোভ মিছিল বের করে।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button