নাসিরের বিয়ের খবরে সুবাহ’র আবেগঘন স্ট্যাটাস !!

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) থেকে ক্রিকেটপাড়ায় জোর গুঞ্জন, বিয়ে করছেন নাসির হোসেন। তবে এমন খবর প্রকাশের পর যেন চুপ থাকতে পারছেন না তার সাবেক প্রেমিকা হুমায়রা সুবাহ। একইদিন বিকেলে নিজের ফেসবুকে দিলেন আবেগঘন স্ট্যাটাস।

যেখানে সুবাহ লিখেছেন, ‘সুখী হতে গেলে সবার কথা শুনা কিংবা সবার সমালোচনা গুরুত্ব দেবার প্রয়োজন নেই। নিজেকে গুরুত্ব দিন। আপনার সকল কাজ সবার ভালো লাগতে হবে এমনটি ভাবার কোন কারণ নেই। নিজের সুখের কারণ অপরের উপর নির্ভরশীল করবেন না।’

উল্লেখ্য, সুবাহ-নাসিরের বিচ্ছেদ হয়েছে অনেক দিন হলো। যদিও এ নিয়ে খুব একটা কথা বলেননি ক্রিকেটার নাসির হোসেন। তবে সুবাহ বেশ কিছুদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছিলেন সক্রিয়।

ওই পাঠ চুকিয়ে দু’জনের পথ এখন যেন পুরোই ভিন্ন। সিনেমা নিয়ে ব্যস্ত সুবাহ। আর নাসির জাতীয় দলের বাহিরে থাকলেও ব্যাট-বল ছাড়েননি। ঘরোয়া টুর্নামেন্টগুলোতে নিয়মিত পারফর্ম করছেন। খুঁজছেন আবারও জাতীয় দলে ফেরার রাস্তাও।

নাসির হোসেন আর হুমায়রা সুবাদ। এই দুই নামের মধ্যে লুকিয়ে আছে কত কথা। মাঝে ক্রিকেটপাড়ায় এ নিয়ে কম আলোচনা হয়নি। বেশ ছুটিয়ে প্রেম ছিল তাদের। ফোনালাপ, ভিডিও কিংবা রেকর্ড, স্থিরচিত্র সবই তো দেখা শেষ।

নাসির-সুবাহর শুরুটাও হয়েছিল সিনেমার ধাঁচে। সেখান থেকে মন দেওয়া-নেওয়া। ঘর বাঁধার স্বপ্ন দেখা। একটা সময় সেই ঘর ভেঙে যাওয়া। দুই জনের ছাড়াছাড়ি হওয়া। সব কিছুই হয়তো সিংহভাগ পাঠকের মাথায় আছে।

তবে সুবাহর সিনেমায় আসা নিয়ে সম্প্রতি তুমুল সমালোচনা। যদিও তিনি নিজ মুখেই বলেছেন ছোটবেলা থেকে বড় পর্দায় কাজ করার স্বপ্ন দেখতেন। সেই সুযোগ এতদিন পর পেয়ে লুফে নিয়েছেন। সাদরে গ্রহণ করেছেন প্রিয় অঙনকে। এখন দেখার অপেক্ষা এই অঙনে তিনি কতটা আলো ছড়াতে পারেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *