নায়িকা পরীমনির যে অভিযোগ অস্বীকার করছেন ওসি !!

ধ’র্ষণ ও হ’ত্যাচেষ্টার অভিযোগ নিয়ে থানা গেলেও পুলিশ তাকে সহায়তা করেনি বলে যে অভিযোগ নায়িকা পরীমনি করেছেন তা অস্বীকার করেছেন বনানী থানার ওসি নুরে আজম মিয়া।রোববার রাতে বনানী’র বাসায় দফায় দফায় গণমাধ্যমের সঙ্গে কথা বলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এ অভিনেত্রী।

তিনি অভিযোগ করেন, ঘটনার পরপরই বনানী থানায় অভি’যোগ করতে গিয়েছিলেন। সে সময় দায়িত্ব’প্রাপ্ত কোনো কর্মকর্তা তার অভিযোগ রে’কর্ড করেননি। বরং সকালে এসে অভিযোগ করার পরামর্শ দেন।যে জায়গায় পরীমনি নির্যাতনে’র শিকার হয়েছেন বলে অভিযোগ করছেন সেই ঢাকা বোট’ক্লাব রূপনগর থানার মধ্যে পড়েছে।

এরপর মধ্যরাতে তার বাসায় আসেন রূপনগর থানার ওসি আরিফুর রহমান সরদারের নেতৃত্বে পুলিশের একটি দল।তারা পরী’মনির কাছে ঘটনার বিবরণ শোনেন। ওসি পরীমনি’কে বলছিলেন, তারা ঘটনা সাজিয়ে লেখে পরীমনিকে দেখিয়ে তার স্বাক্ষর নেবেন।

বনানী থানায় যাওয়ার পর থেকে পুলিশের সঙ্গে কথো’পকথন তারা রেকর্ড করেছেন বলে জানান। কর্তব্যরত কর্মকর্তা তাকে পরদিন সকাল ১০টায় ‘ওসি স্যার’ আসার পর থানায় আসতে বলেন।‘এরপর কতো ১০টা চলে গেছে’ কথাটির কয়েক’বার পুনরাবৃত্তি করেন পরীমনি। কথা বলতে বলতে মাঝে মধ্যে’ই কেঁদে ফেলছিলেন বাংলা চলচ্চিত্রের এই অভিনেত্রী।

প্রায় আড়াই ঘণ্টা পর ছাড়া পেয়ে বনানী থানায় গিয়ে’ছিলেন জানিয়ে পরীমনি বলেন, ‘তার মুখে ম’দের গন্ধ থাকায়’ পুলিশ কর্ম’কর্তারা তার কথা শুনতে চায়নি। এক পর্যায়ে পুলিশ তাকে ওয়াশ করার জন্য এভার’কেয়ার হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখান থেকে তিনি বাসায় চলে আসেন।

তবে রোববার রাতে বনানী থানার ওসি নুরে আজম মিয়া গণমাধ্যমকে বলেন, ‘গত কয়েকদিনে এই নামে থানায় কেউ আসেনি। কেউ কোনো অভিযো’গও করেনি।

সুত্রঃ যুগান্তর

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *