|

নিজ ঘরে মালয়েশিয়া প্রবাসী স্ত্রীর গলাকা’টা লা’শ উদ্ধার

নেত্রকোনার সদর উপজেলার মদনপুর ইউনিয়নের কাংসা এলাকায় নিজ ঘড় থেকে এক প্রবাসী স্ত্রীর গ’লাকা’টা লা’শ উদ্ধার করেছে পুলিশ। পরে লা’শটির ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

জানা যায়, প্রবাসীর স্ত্রীর নাম শরিফা আক্তার (৩৫)। শরিফা একই এলাকার মৃ;ত মহর আলীর মেয়ে এবং একই ইউনিয়নের সাজিউড়া গ্রামের রিপন মিয়ার (৪২) স্ত্রী। তার স্বামী রিপন মিয়া তিন বছর ধরে মালয়েশিয়ায় শ্রমিক হিসেবে কর্মরত রয়েছেন। তার এক ছেলে ও এক মেয়ে আছে। মেয়ে সাদিয়া আক্তার (১৩) স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পরেন। ছেলে রিফাত মিয়া (৭) মাদ্রাসায় পড়াশুনা করছে।

এলাকাবাসী জানান, শরিফা আক্তার বিয়ের কিছুদিন পর থেকেই বাবার বাড়ির পাশে ঘর বেঁধে বসবাস করে আসছিলেন। ওই দিন রাতে তিনি খাবার খেয়ে মেয়ের সাথে ঘুমিয়ে পরেন, সকালে ঘুম থেকে উঠেই মায়ের গ’লা কা’টা লা’শ দেখতে মেয়ে মেয়ে সাদিয়া। পরে তার চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে এসে এ অবস্থা দেখতে পান।

নেত্রকোনা মডেল থানা পুলিশ ও ময়মনসিংহের সি’আই’ডি পুলিশের ক্রাইম সিন ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে যান। পরে বিভিন্ন আলামত সংগ্রহ করে বেলা ১২টার দিকে নিহতের মরদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল ম’র্গে পাঠানো হয়।এ ব্যাপারে নেত্রকোনা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফকরুজ্জামান জুয়েল জানান, ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হ’ত্যাকা’ণ্ড। বিষয়টি তদন্ত করে দেখছি আমরা। আশা করছি দ্রুত সময়ের মধ্যেই এ হ’ত্যার রহস্য উন্মোচনসহ জড়িতদের আইনের আওতায় আনা সম্ভব হবে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *