নুরের উপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের নতুন কর্মসূচি !!

ডাকসু ভিপি নুরুল হক নুর ও তার সহযোগীদের ওপর হামলার সময়ের সিসিটিভি ক্যামেরার ফুটেজ প্রকাশের দাবি জানিয়েছেন সাধারণ শিক্ষার্থীরা। একই সময় হামলায় জড়িতদের আইনের আওতায় এনে বিচারের দাবিসহ নতুন কর্মসূচি ঘোষণা করেছেন তারা। আজ সোমবার (২৩ ডিসেম্বর) দুপু‌রে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে সন্ত্রাসবিরোধী ছাত্রঐক্যের ব্যানারে আয়োজিত সমাবেশে তারা এ দাবি ও কর্মসূচি ঘোষণা করেন। এ সময় সমাবেশে হামলায় জড়িতদের বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারেরও দাবি জানান শিক্ষার্থীরা।

ডাকসুর সমাজসেবা সম্পাদক আকতার হোসেন বলেন, সন্ত্রাসী সংগঠন মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগের সমন্বয়ে ডাকসুর নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীদের উপর হামলা চালানো হয়েছে। আমাদের দাবি ২৪ ঘন্টার মধ্যে এসব সন্ত্রাসীদের আইনের আওতায় আনতে হবে। তিনি আরও বলেন, হামলায় জড়িতদের রেকর্ড সিসিটিভি ফুটেজে রয়েছে। সেই সিসিটিভি ফুটেজ প্রকাশ করতে হবে।

আর কোনো ক্যাম্পাসে আমরা আবরারের মতো লাশ দেখতে চাই না। ছাত্রসমাজের অধিকার আদায়ের কণ্ঠস্বর রোধ করার জন্য বারবার এ হামলা চালানো হচ্ছে বলেও মন্তব্য করেন তিনি। সমাবেশে তিনি ঘোষণা করেন একই সময় আগামীকাল মঙ্গলবার বিকাল তিনটায় রাজু ভাস্কর্যের পাদদেশে ছাত্র-জনতার এক সমাবেশ হবে। এতে প্রত্যেককে অংশগ্রহণের আহ্বান জানান তিনি।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *