নোবেল আমাকে অনেক মারধর করে, পরে আমি ৯৯৯-এ ফোন করি

সংগীতশিল্পী নোবেল গানের পাশাপাশি তিনি তার ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন সময়ে শিরোনাম হয়েছেন। বিতর্কিত সঙ্গীতশিল্পীকে তার স্ত্রী সালসাবিল মাহমুদ তালাকের নোটিশ পাঠিয়েছিলেন।

১১ সেপ্টেম্বর তিনি নোবেলের কাছে ডিভোর্স লেটার পাঠান। সালসাবিল মাহমুদ নিজেই বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। সালসাবিল অভিযোগ করেছিলেন, ‘নোবেল আমাকে মানসিকভাবে অসুস্থ, মাদকাসক্ত, মহিলাদের নেশা সহ নানাভাবে নির্যাতন করতেন; সব কিছুর প্রমাণ আমার কাছে আছে। এই কারণে, আমি তাকে তালাক দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ‘

সালসাবিল অভিযোগ করেন, “আমাকে এতটাই মারধর করা হয়েছিল যে আমি ৯৯৯ নম্বরে ফোন করেছিলাম, তারপর পুলিশ এসে আমাকে উদ্ধার করে।” পরে গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। সেই ঘটনার পর থেকে আমি অন্যরকম।

সে যোগাযোগ করে, ধীরে ধীরে স্বাভাবিক হয়। কিন্তু উন্মাদনা আবার শুরু হল। আমি আমার বাবার বাড়ি থেকে ব্যাখ্যা করার চেষ্টা করেছি কিন্তু নোবেল সংশোধন করা হবে না। যে ব্যক্তি মাদক ও নারীর অভ্যাস ত্যাগ করে না তাকে নিরাময় করা সম্ভব নয়। আমি তাকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এদিকে, নোবেল তার স্ত্রীকে বিষ প্রয়োগ ও হত্যার চেষ্টা করার অভিযোগ এনেছিলেন।

তিনি আমার ক্যারিয়ার ধ্বংস করার জন্য একটি দল হিসেবে কাজ করেছেন। এটা আমাকে সব সময় মানসিক যন্ত্রণায় রেখেছে, তাই আমি গান গাইতে পারি না। আমি কনসার্ট করতে পারি না। ’এদিকে নোবেল ফেসবুকে একটি ডিভোর্স পোস্ট করেছে। তিনি আর কিছু লেখেননি। সালসাবিল মাহমুদের নোবেলকে পাঠানো তালাকের চিঠি কালের কণ্ঠ অনলাইনে সংরক্ষণ করেছেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *